shono
Advertisement
Ranveer Singh

দীপিকার সঙ্গে বিয়ের সব ছবি মোছার ২৪ ঘণ্টার মধ্যেই 'অন্য' মজলিশে মত্ত রণবীর সিং!

বিয়ের সমস্ত ছবি সরানোর পরই নতুন অবতারে রণবীর সিং।
Published By: Sandipta BhanjaPosted: 09:06 PM May 08, 2024Updated: 09:06 PM May 08, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলবারই সোশাল মিডিয়া থেকে বিয়ের ছবি ডিলিট করেছিলেন রণবীর সিং (Ranveer Singh)। আর বুধবার সাতসকালে সেই একই দৃশ্য দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) ইনস্টাগ্রামে। বিয়ের সব স্মৃতি মুছে দিয়েছেন অভিনেত্রী। আর তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নতুন ফ্যাশনিস্তা অবতারে ধরা দিলেন রণবীর।

Advertisement

বিয়ের সমস্ত ছবি সরানোর পর এই প্রথম কোনও হাইপ্রোফাইল অনুষ্ঠানে দেখা গেল অভিনেতাকে। মঙ্গলবার আন্তর্জাতিক গয়না প্রস্তুতকারক ব্র্যান্ড টিফানি অ্যান্ড কোংয়ের নতুন শোরুম উদ্বোধনে এসেছিলেন রণবীর সিং। পরনে ধবধবে সাদা স্যাটিন ম্যাটেরিয়ালের পোশাক। চোখে অ্যাভিয়েটর। তবে অভিনেতার সাজপোশাকে নজর কাড়ল তাঁর হিরের হার। অনুষ্ঠানে প্রবেশ করেই পাপারাজ্জিদের উদ্দেশে হাত নাড়তে দেখা গেল রণবীরকে। শুধু তাই নয়, করজোরে সকলকে নমস্কার করেও অভিবাদন জানালেন। অনুরাগীদের অনুরোধে সেলফিও তুললেন।

বুধবার বিকেলেই মুম্বইতে ফিরেছেন রণবীর সিং। দেশের বাইরে গিয়েছিলেন দীপিকার সঙ্গে বেবিমুন কাটাতে। দীপবীর হঠাৎ কেন বিয়ের সমস্ত ছবি মুছলেন, তা নিয়ে বলিউড জুড়ে জল্পনা তুঙ্গে। নিন্দুকরা বলছেন, দীপিকা ও রণবীরের সংসারে নাকি অশান্তির ঝড়। আর সেই ঝড়ের কারণেই বিয়ের সমস্ত পোস্ট মুছে ফেলছেন এই তারকা দম্পতি। যদিও তারকাদম্পতির ঘনিষ্ঠ সূত্রে খবর, "রণবীর-দীপিকা দিব্যি রয়েছেন। তাঁদের মধ্যে কোনও অশান্তি নেই। বরং সন্তান আসার অপেক্ষায় মুখিয়ে রয়েছেন।"

[আরও পড়ুন: রেলকর্মীদের সঙ্গে ভলিবল খেললেন অক্ষয়, ‘খিলাড়ি’র মারপ্যাঁচে মুগ্ধ নেটপাড়া]

২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা-রণবীর। ফেব্রুয়ারির শুরুতেই তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার জল্পনা শোনা যাচ্ছিল। ২৯ ফেব্রুয়ারি সেই জল্পনাতে নিজেরাই সিলমোহর বসান রণবীর ও দীপিকা। জানান সেপ্টেম্বর মাসে আসছে তাঁদের সন্তান। অন্তঃসত্ত্বা অবস্থাতেই আম্বানিদের জামনগরের অনুষ্ঠানে গিয়েছিলেন দীপিকা। শোনা গিয়েছিল, এই সময়টায় তিনি বেঙ্গালুরুতে মায়ের কাছে থাকবেন। কিন্তু অভিনেত্রীকে আবার দেখা যায় রোহিত শেট্টির ‘লেডি সিংহম’-এর সেটে। এর মধ্যেই আবার দীপিকার সারোগেসির মাধ্যমে মা হওয়ার গুঞ্জন রটেছে। কারণ ‘লেডি সিংহম’ ছবির শুটিংয়ের যে ছবি প্রকাশ্যে এসেছিল তাতে দীপিকার ‘বেবি বাম্প’ দেখা যাচ্ছিল না। তবে বোটে দীপিকা-রণবীরের যে ছবি ভাইরাল হয়েছে তাতে নায়িকার স্ফীতোদর স্পষ্ট বলেই দাবি করা হচ্ছে। তারই মাঝে রণবীরের এমন কাণ্ড রীতিমতো দুশ্চিন্তায় ফেলেছে অনুরাগীদের।

[আরও পড়ুন: পেটের জ্বালায় রোল বেচছে পিতৃহারা ১০ বছরের ছেলে, পড়ানোর দায়িত্ব নিলেন অর্জুন কাপুর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • মঙ্গলবারই সোশাল মিডিয়া থেকে বিয়ের ছবি ডিলিট করেছিলেন রণবীর সিং।
  • বুধবার সাতসকালে সেই একই দৃশ্য দীপিকা পাড়ুকোনের ইনস্টাগ্রামে।
  • তার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই নতুন ফ্যাশনিস্তা অবতারে ধরা দিলেন রণবীর।
Advertisement