shono
Advertisement

Breaking News

Karan Johar

করণ-আম্বানির গোপন বৈঠক! ধর্মা প্রোডাকশনের সিংহভাগ শেয়ার কিনবে রিলায়েন্স?

বক্স অফিসে লোকসানের মুখ দেখছে করণের প্রযোজিত ছবি 'জিগরা'।
Published By: Akash MisraPosted: 02:57 PM Oct 14, 2024Updated: 03:41 PM Oct 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বলিউডে ফিসফাঁস। করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশনের সিংহভাগ শেয়ার নাকি কিনতে চলেছে রিলায়েন্স! সূত্রের খবর, এই নিয়ে নাকি গোপন বৈঠকেও বসেছিলেন মুকেশ আম্বানি ও করণ জোহর(Karan Johar)। তবে এই নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়াল মন্তব্য পাওয়া যায়নি রিলায়েন্স বা ধর্মা প্রোডাকশনের তরফ থেকে।

Advertisement

সম্প্রতি করণ তাঁর সোশাল মিডিয়ায় একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন। যেখানে তিনি জানিয়েছেন, ছবির তারকাখচিত প্রিমিয়ার তিনি আর করছেন না। এমনকী, এই সিদ্ধান্ত নেওয়ার জন্য বলিউড এবং সাংবাদিকদের কাছে ক্ষমাও চেয়েছেন করণ জোহর। বলিউডের একাংশ মনে করছেন, করণ জোহরের প্রযোজনা সংস্থা ধর্মা প্রোডাকশন লোকসানের মুখ দেখে। আর সেই কারণেই ব্যয়বহুল প্রিমিয়ার থেকে পিছপা হয়েছেন করণ। আবার রটেছে, করণ নাকি লোকসানের কারণে প্রযোজনা সংস্থার সিংহভাগ শেয়ার বিক্রি করতে চলেছেন। তবে এই নিয়ে এখনও পর্যন্ত কোনও অফিসিয়াল মন্তব্য পাওয়া যায়নি করণের তরফ থেকে।

১১ অক্টোবর মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত 'জিগরা'। এই ছবির একটি বড় অংশ জুড়ে রয়েছে বাস্কেটবল খেলার অংশ এবং মারকাটারি অ্যাকশন সিকোয়েন্স। যেখানে দুর্ধর্ষ অবতারে দেখা গিয়েছে আলিয়াকে। এই ছবির রিলিজের আগেই তারকাখচিত প্রিমিয়ার নাকচ করেছিলেন করণ। তবে বক্স অফিস রিপোর্ট বলছে, করণের এই ছবি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারছে না। ছবিতে আলিয়ার অভিনয়ের প্রশংসা হলেও, জিগরা কিন্তু বেশ মধ্যমানের ছবি। এই ছবির হাত ধরে যে করণ ফের লোকসানের মুখ দেখছেন, তা কিন্তু বেশ স্পষ্ট। এরই মাঝে ধর্মা প্রোডাকশনের শেয়ার বিক্রি হওয়ার খবরে রীতিমতো বলিপাড়ায় হইচই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ধর্মা প্রোডাকশনের শেয়ার বিক্রি হওয়ার খবরে রীতিমতো বলিপাড়ায় হইচই।
  • ১১ অক্টোবর মুক্তি পেয়েছে করণ জোহর প্রযোজিত 'জিগরা'।
Advertisement