shono
Advertisement
Rukmini Maitra Update

সত্যিই কি রুক্মিণীর ফেসবুক প্রোফাইল হ্যাক হয়েছে? পয়লা বৈশাখে ফাঁস রহস্য

শনিবার প্রোফাইল হ্যাক হওয়ার কথা জানিয়েছিলেন অভিনেত্রী।
Posted: 02:34 PM Apr 14, 2024Updated: 04:54 PM Apr 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাইবার ক্রাইমের শিকার হয়েছেন। হ্যাক করা হয়েছে তাঁর ফেসবুক প্রোফাইল। ইনস্টাগ্রামের মাধ্যমে এমনটাই জানিয়েছিলেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। নায়িকাকে নিয়ে বেজায় চিন্তায় ছিলেন নায়ক-প্রযোজক জিৎ। সাহায্য করার প্রস্তাবও দেন। কিন্তু রুক্মিণী কি সত্যিই বিপাকে? আদৌ তাঁর প্রোফাইল হ্যাক হয়েছে? এমনটা অভিনেত্রীর পয়লা বৈশাখের পোস্ট দেখে তো মনে হচ্ছে না। কারণ সেখানে রয়েছে 'বুমেরাং' ছবির টিজার (Boomerang Teaser)।

Advertisement

"সবাইকে জানাচ্ছি যে আমার ফেসবুক প্রোফাইল হ্যাক করা হয়েছে। এবং সেই নিশা নামের প্রোফাইল থেকে নানারকম মেসেজ যাচ্ছে। ওই মেসেজের কোনও উত্তর দেবেন না। সকাল থেকেই আমাকে অনেকে বিষয়টি জানিয়েছেন। আমার সোশ্যাল মিডিয়া টিম পুরো বিষয়টা খতিয়ে দেখছে। খুব শীঘ্রই আবার ফিরব", ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছিলেন রুক্মিণী।

অভিনেত্রীর এই পোস্টেই জিৎ লেখেন, "আরে পাগলি এ কী হল! আমি জানি এগুলো দেখাশোনা করার জন্য তোমার অত্যন্ত দক্ষ একটা টিম আছে। কিন্তু যদি তোমার ঠিক মনে হয় তাহলে আমি আমার টিমকেও বিষয়টা খতিয়ে দেখতে বলতে পারি।" নায়ক-প্রযোজকের এই প্রস্তাবকে স্বাগত জানিয়ে রুক্মিণী লেখেন, "কোনও ক্লু নেই! কী হচ্ছে কিছুই বুঝতে পারছি না। তবে হ্যাঁ আরও একটু সাহায্য পেলে সুবিধাই হবে। আপনার টিম তো আমারও।"

[আরও পড়ুন: ১৪ থেকে ২০ এপ্রিলের Horoscope: আর্থিক উন্নতি না বাধা-বিঘ্ন? নতুন বছরের প্রথম সপ্তাহ কেমন কাটবে? জানুন রাশিফল]

এর পর রবিবার অর্থাৎ পয়লা বৈশাখের দিন 'কাহানি মে টুইস্ট'। 'বুমেরাং' ছবির টিজারের লিঙ্ক শেয়ার করে রুক্মিণীর ফেসবুক প্রোফাইলে লেখা হয়, "সরি রুক্মিণী, আমি নিশা! সমর সেনের কথাতে আমি হ্যাক করেছিলাম আর সমর সেনের কথাতেই এটা ফিরিয়ে দিচ্ছি। আমি আর সমর সেন কে জানতে এই লিঙ্কে ক্লিক কর।"

প্রসঙ্গত, 'বুমেরাং' সিনেমায় জিতের চরিত্রের নাম সমর সেন। যে পেশায় বিজ্ঞানী। আর নিশা নামের রোবটের চরিত্রে দেখা যাচ্ছে রুক্মিণীকেই। অতএব, হ্যাকের এই ট্র্যাপ ছবির টিজার প্রকাশ করার জন্যই। সৌভিক কুণ্ডু পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ৭ জুন। জিৎ-রুক্মিণী ছাড়াও ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌরভ দাস, দেবচন্দ্রিমা, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য ও রজতাভ দত্ত।

[আরও পড়ুন: ‘বাবলি’ শুভশ্রী, শার্টলেস আবির আর সুন্দরী সৌরসেনী, নববর্ষে রাজের উপহার নয়া ছবির টিজার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রুক্মিণী কি সত্যিই বিপাকে? আদৌ তাঁর প্রোফাইল হ্যাক হয়েছে?
  • এমনটা অভিনেত্রীর পয়লা বৈশাখের পোস্ট দেখে তো মনে হচ্ছে না।
  • কারণ সেখানে রয়েছে 'বুমেরাং' ছবির টিজার।
Advertisement