shono
Advertisement
Sahil Khan

গ্রেপ্তারির ভয়ে চার দিনে ৬ রাজ্যে গা ঢাকা! তাও শেষ রক্ষা হয়নি সাহিল খানের

ছত্তিশগড়ের মাওবাদী অঞ্চলেও গিয়েছিলেন বলিউড অভিনেতা।
Posted: 12:43 PM Apr 29, 2024Updated: 12:45 PM Apr 29, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্রেপ্তারি এড়াতে চার দিনে মোট ১৮০০ কিমি সফর করেছিলেন সাহিল খান (Sahil Khan )। তবুও শেষ রক্ষা হল না! রবিবার সাতসকালে মহাদেব বেটিং অ্যাপ (Mahadev Betting App case) কেলেঙ্কারিতে গ্রেপ্তার হয়েছেন ‘স্টাইল’ অভিনেতা। ছত্তিশগড় থেকে বলিউড অভিনেতা তথা সোশাল মিডিয়া ইনফ্লুয়েন্সারকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশের স্পেশাল ইনভেস্টিগেশন টিম (SIT)।

Advertisement

আগেভাগে গ্রেপ্তারির আঁচ পেয়েই গত ২৫ এপ্রিল মহারাষ্ট্র থেকে বেরিয়ে যান সাহিল। প্রথম গন্তব্য ছিল গোয়া। তারপর সেখান থেকে অভিনেতা চলে যান কর্ণাটক। তারপর হুব্বালি সিটি। শেষমেশ প্রাইভেট গাড়ি ভাড়া করে হায়দরাবাদ পৌঁছন। শুধু তাই নয়, বলিউড অভিনেতা পরিচয় গোপন করার জন্য একেবারে সাদামাটা পোশাক পরেছিলেন। যে সাহিল খানের সোশাল মিডিয়ায় উঁকি দিলে 'লার্জার দ্যন লাইফ'-এর ঝলক মেলে, সেই অভিনেতাই কিনা ছাপোষা পোশাক পরে! মুখ ঢেকেছিলেন স্কার্ফে। তবে এই হায়দরাবাদে পৌঁছেই গোল বাঁধে! মুম্বই পুলিশের টিম তাঁর মোবাইলের লোকেশন ট্র্যাক করে ফেলে। সেই সূত্র ধরেই ছত্তিশগড়ে পৌঁছে যায় টিম।

জানা গিয়েছে, ছত্তিশগড়ের মাওবাদী অঞ্চলেও সফর করেছেন সাহিল খান। তবে রাতের দিকে গাড়ির চালক সেদিকে আর যেতে চাননি। শেষমেশ ৭২ ঘণ্টা ট্র্যাক করার পর পুলিশ সন্ধান পায় ছত্তিশগড়ের জগদলপুরে হোটেল আরাধ্যায় বুকিং করেছেন অভিনেতা। তাঁর দুটি মোবাইল এবং কিছু টাকাপয়সাও বাজেয়াপ্ত করেছে পুলিশ। রবিবার তাঁকে শিন্ডেওয়াড়ি-দাদর আদালতে পেশ করা হয়েছিল। সেখানেই আগামী পয়লা মে অবধি সাহিল খানকে পুলিশি হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।

[আরও পড়ুন: ২০০ টাকার অভাবে খেলতে পারেননি প্রথম শ্রেণির ক্রিকেট, মৃত্যুর ৪ বছর পরেও সমুজ্জ্বল ইরফান]

আপাতত তিন রাত জেলেই কাটাতে হবে অভিনেতা সাহিলকে। আদালত থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি জানান, “দেশের আইনব্যবস্থা এবং মুম্বই পুলিশের উপর আমার আস্থা রয়েছে। সত্যিটা সামনে আসবেই।” ‘স্টাইল’, ‘এক্সকিউজমি’র মতো সিনেমার মাধ্যমে দর্শকদের নজরে এসেছিলেন সাহিল। তবে বহুদিন ধরেই কোনও সিনেমায় দেখা যায়নি তাঁকে। কেবল সোশাল মিডিয়ায় সক্রিয় ছিলেন। শোনা যাচ্ছিল, খুব শীঘ্রই ‘স্টাইল’ ছবির রিমেকে দেখা যেতে পারে সাহিলকে। কিন্তু তার আগেই এই বিপত্তি। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মুম্বইয়ের মাতুঙ্গা থানায় অভিনেতা সাহিল খানের নামে এফআইআর দায়ের হয়। অভিযোগ, এই অনলাইন বেটিং অ্যাপের মাধ্যমে বিপুল অঙ্কের টাকা লাভ করেছেন অভিনেতা।

[আরও পড়ুন: সংসারী হওয়ার লক্ষ্যে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শাকিব খান, অপু-বুবলি অতীত!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গ্রেপ্তারি এড়াতে চার দিনে মোট ১৮০০ কিমি সফর করেছিলেন সাহিল খান।
  • আগেভাগে গ্রেপ্তারির আঁচ পেয়েই গত ২৫ এপ্রিল মহারাষ্ট্র থেকে বেরিয়ে যান সাহিল।
  • শেষমেশ ৭২ ঘণ্টা ট্র্যাক করার পর পুলিশ সন্ধান পায় ছত্তিশগড়ের জগদলপুরে হোটেল আরাধ্যায় বুকিং করেছেন সাহিল খান।
Advertisement