shono
Advertisement
Salman Khan Firing Case

বাড়িতে হামলার জের, পুলিশের অনুমতি ছাড়া সলমনের 'গ্যালাক্সি' ছাড়া বারণ!

পয়লা বৈশাখের দিনই সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে।
Posted: 05:24 PM Apr 15, 2024Updated: 08:22 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পয়লা বৈশাখের দিন সলমন খানের (Salman Khan) বাড়িতে হামলা। বাইকে করে এসে গুলি চালিয়েছে দুষ্কৃতীরা। ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নড়েচড়ে বসেছে মুম্বইয়ের পুলিশ-প্রশাসন। সুপারস্টারের বাড়ির বাইরের নিরাপত্তা আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। তদন্তভার গিয়েছে ক্রাইম ব্রাঞ্চের হাতে। এবার শোনা যাচ্ছে, সলমন খানকেও বিশেষ নির্দেশিকা দেওয়া হয়েছে। কী সেই নির্দেশিকা? পুলিশের অনুমতি ছাড়া নাকি ভাইজানকে 'গ্যালাক্সি' ছাড়তে বারণ করা হয়েছে।

Advertisement

পয়লা বৈশাখের ভোরে সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে। সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহি এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। গুলি চালিয়েই পালিয়ে যায় দুষ্কৃতীরা। ঘটনার পরই তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। এর নেপথ্যে আবার গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ থাকার অভিযোগ ওঠে।

[আরও পড়ুন: বিয়ের আগে চুটিয়ে পার্টি আম্বানিদের হবু বধূ রাধিকার, ছবি ফাঁস করলেন জাহ্নবী]

কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল সলমনের বিরুদ্ধে। তারপর থেকেই সুপারস্টারকে নিজের শত্রু হিসেবে মানে বিষ্ণোই। এর আগে একাধিকবার সলমন খানকে হুমকি দিয়েছে সে। শোনা যায়, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার জানতে পেরেছে বিষ্ণোইর হিট লিস্টে থাকা ১০ জনের মধ্যে সবার আগে সলমনের নাম রয়েছে। শোনা যাচ্ছে, রবিবারের হামলার নেপথ্যে রয়েছে রোহিত গোদারা। যে কিনা রাজস্থান থেকে বিষ্ণোই গ্যাংয়ের কাজকর্ম অপারেট করে।

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মার্কিন মুলুকে বসেই এই গুলিবর্ষণের ছক কষা হয়েছিল।সেখানেই লরেন্স বিষ্ণোইর ভাই অনমোল বিষ্ণোই রোহিত গোদরাকে এই হামলার দায়িত্ব দেয়। এমনকী, মাস কয়েক আগে থেকে পুরো পরিকল্পনা করা হয়েছিল। সূত্রের খবর, বহু আগে থেকেই মুম্বইয়ে ঘাঁটি গেড়েছিল আততীয়ারা। ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় অনমোলের নামের একটি ফেসবুক প্রোফাইলের পোস্ট ছড়িয়ে পড়েছে। যেখানে হুমকি দিয়ে বলা হয়েছে, "এ তো শুধু ট্রেলার ছিল।" এই প্রোফাইলের আইপি অ্যাড্রেস ট্রেস করে আবার কানাডার লোকেশন পাওয়া গিয়েছে। যারা গুলি চালিয়েছে, তাদের মধ্যে একজনের নাম নাকি কালু ওরফে বিশাল। যে রোহিত গোদারার জন্য কাজ করে বলে খবর।

[আরও পড়ুন: শুটিংয়ে মহিলা মেকআপ শিল্পীর ধর্ষণ! গ্রেপ্তার প্রোডাকশন ম্যানেজার]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • পয়লা বৈশাখের ভোরে সলমনের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনা ঘটে।
  • ঘটনায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নড়চড়ে বসেছে মুম্বইয়ের পুলিশ-প্রশাসন।
Advertisement