shono
Advertisement
Salman Khan

নায়ক নয়, সলমন এবার খলনায়ক! 'কিক ২'-এ বড় চমক

কবে আসছে সলমনের নতুন ছবি?
Published By: Akash MisraPosted: 10:09 AM Jul 25, 2024Updated: 10:09 AM Jul 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসকে নিজের হাতের মুঠোয় নিতে নানাভাবে প্রস্তুতি নিচ্ছেন সলমন। কখনও টাইগার হয়ে ফিরছেন, কখনও সিকন্দর হয়ে মারকুটে সংগ্রাম। আর এবার নতুন খবর, হিরোর অবতার ছেড়ে সলমন নাকি এবার ভিলেন রূপে আসছেন! হ্যাঁ, গুঞ্জনে তো তেমনই শোনা যাচ্ছে।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। মোটামুটি 'সিকন্দর' ছবির শুটিং শেষ করে ফেলেছেন সলমন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি 'কিক ২' ছবির ঘোষণা করবেন ভাইজান। আর এই ছবিতেই খলনায়কের চরিত্রে দেখা যাবে সলমনকে।

[আরও পড়ুন: সুহানা-অগস্ত্যর সম্পর্কে সিলমোহর ‘মামু’ অভিষেকের! ভাইরাল ভিডিও ঘিরে শোরগোল]

২০১৪ সালে মুক্তি পায় সলমন, জ্যাকলিন, নওয়াজউদ্দিন অভিনীত 'কিক' ছবি। ছবিটি মাত্র এক সপ্তাহেই একশো কোটির ক্লাবে প্রবেশ করে এই ছবি। তখন থেকেই প্ল্যান ছিল এই ছবির সিক্যুয়াল হবে। শোনা যাচ্ছে, এই ছবিতে সলমনের পাশাপাশি দেখা যাবে বলিউডে আরেক বড় তারকাকে।

প্রাণনাশের হুমকির তোয়াক্কা না করে ‘দাবাং’ মেজাজেই ‘সিকন্দর’ ছবির শুটিং শুরু করে গিয়েছেন সলমন খান (Salman Khan)। কড়া নিরাপত্তার মোড়কে শুটিং করছেন পরিচালক এ আর মুরুগাদোস।

'সিকন্দর' ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সত্যরাজ। মনে করা হচ্ছে, এই ছবির ভিলেন তিনিই। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অভিনেতা সুনীল শেট্টিকে। সাজিদ নাদিয়াদওয়ালার পাশাপাশি এ ছবির প্রযোজনাতেও অংশীদার তিনি। উল্লেখ্য, বলিউডের বড় স্টাররা এখন দক্ষিণী পরিচালকদের উপরই ভরসা রাখছেন। তা সে শাহরুখের ‘জওয়ান’ (পরিচালক অ্যাটলি) হোক বা রণবীর কাপুরের ‘অ্যানিম্যাল’ (পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গা)। সাফল্যের আশায় এবারে এই পথই বেছে নিয়েছেন ভাইজান। আগামী বছরের ইদে ‘সিকন্দর’ মুক্তি পাওয়ার কথা।

[আরও পড়ুন: ভেজা শরীরে জাহিরের বুকে সোনাক্ষী, বিয়ের এক মাসে তুমুল প্রেম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আগামী বছরের ইদে ‘সিকন্দর’ মুক্তি পাওয়ার কথা।
  • হিরোর অবতার ছেড়ে সলমন নাকি এবার ভিলেন রূপে আসছেন!
Advertisement