shono
Advertisement

Breaking News

Shah Rukh Khan

খাঁটি ব্যবসায়ী, ছেলে আরিয়ানের ব্যবসার স্বার্থে দুবাইতে বিশেষ স্ট্র্যাটেজি শাহরুখের!

ঠিক কোন কৌশলে ফের দুবাই বাসিন্দাদের মন জয় করলেন কিং খান?
Published By: Sandipta BhanjaPosted: 10:10 AM Oct 28, 2024Updated: 10:10 AM Oct 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাহরুখ খানের (Shah Rukh Khan) বিজনেস স্ট্র্যাটেজি যে তুখড়, তা বোধহয় আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না। ব্যবসায়িক বুদ্ধিতে যে কোনও শিল্পপতিকেও দশ গোল দিয়ে দেবেন কিং খান। সিনেসাম্রাজ্যে আধিপত্য বিস্তারের পাশাপাশি বেশ কয়েক জায়গায় তাঁর বিনিয়োগ রয়েছে। নিজস্ব আইপিএল টিম নাইট রাইডার্স রয়েছে। স্ত্রী গৌরী খানের রমরমা ইন্টেরিয়র ডিজাইনিংয়ের ব্যবসার নেপথ্যেও শাহরুখই। বাবা-মায়ের পথে হেঁটেই পোশাক সংস্থা খুলে ফেলেছেন আরিয়ান খানও (Aryan Khan)। এবার ছেলের ব্যবসা চাঙ্গা করতেই নিজের তুখড় স্ট্র্যাটেজি কাজে লাগালেন শাহরুখ খান।

Advertisement

আর শুরুটাও করলেন কোথা থেকে? নিজের 'দ্বিতীয় ঘরবাড়ি' দুবাই থেকে। দুবাইয়ের মানুষজনের কাছে শাহরুখ প্রকৃতই তাঁদের মনের বাদশা। সম্প্রতি সেখানেই আরিয়ানের বিলাসবহুল স্ট্রিটওয়ার ব্র্যান্ড D'YAVOL-এর প্রচারে এক অনুষ্ঠান আয়োজিত হয়েছিল। হাজির ছিলেন কিং খান নিজেও। সেই ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানেই বাদশা ম্যাজিকে বাজিমাত করলেন শাহরুখ খান। বলিউড সুপারস্টারের পরনে ছিল ধূসর রঙের টিশার্ট-প্যান্ট এবং মাথায় ছেলের পোশাক ব্র্যান্ডের টুপি। মঞ্চে উঠেই 'কিং' স্টাইলে অনুরাগীদের অভিবাদন জানালেন। শুধু তাই নয়, 'ঝুমে জো পাঠান' গানে নেচে বাজিমাতও করলেন শাহরুখ খান। সেই মুহূর্তের ভিডিও আপাতত নেটপাড়ায় ভাইরাল।

দুবাইতে আরিয়ান খানের পোশাক ব্র্যান্ডের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মা গৌরী খান এবং বোন সুহানা খানও। শাহরুখের ঘনিষ্ঠ বন্ধু সঞ্জয় কাপুরও সোশাল মিডিয়ায় সেই অনুষ্ঠানের ঝলক শেয়ার করে আরিয়ান খানকে শুভেচ্ছা জানিয়েছেন। পোশাক সংস্থার খোলার পাশাপাশি পরিচালক হওয়ার স্বপ্নও দেখেন শাহরুখপুত্র। নেটফ্লিক্সের জন্য ইতিমধ্যেই একটি সিরিজও শুট করে ফেলেছেন তিনি। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন ববি দেওল। স্বাভাবিকভাবেই সেই সিরিজ তৈরি হয়েছে শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ব্যানারে। যদিও ওটিটি প্ল্যাটফর্মের তরফে রিলিজের দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শাহরুখ খানের বিজনেস স্ট্র্যাটেজি তুখড়।
  • বাবা-মায়ের পথে হেঁটেই পোশাক সংস্থা খুলে ফেলেছেন আরিয়ান খানও।
  • এবার ছেলের ব্যবসা চাঙ্গা করতেই নিজের তুখড় স্ট্র্যাটেজি কাজে লাগালেন শাহরুখ খান।
Advertisement