shono
Advertisement
Toofan

'কমেন্ট সেকশনে নয়, হলে গিয়ে বাংলা ভাষাকে ভালোবাসুন', নিন্দুকদের 'তুফানি' জবাব মিমির

রাত পোহালেই 'তুফান'-এর প্যান ইন্ডিয়া রিলিজ। তার প্রাক্কালেই প্রচারের ফাঁকে নিন্দুকদের মোক্ষম জবাব মিমি চক্রবর্তীর।
Published By: Sandipta BhanjaPosted: 07:49 PM Jul 04, 2024Updated: 09:05 PM Jul 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গোটা বিশ্ব ঘুরে এবার ভারতে 'তুফান'। ইতিমধ্যেই দর্শক-অনুরাগীদের মনে 'উরা ধুরা' ঝড় তুলেছেন 'দুষ্টু কোকিল' মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। ৪ জুলাই, বৃহস্পতিবার কলকাতায় সিনেমার প্রচারে দেখা গেল 'তুফানি' জুটি শাকিব খান ও মিমি চক্রবর্তীকে। রাত পোহালেই 'তুফান'-এর প্যান ইন্ডিয়া রিলিজ। আর তার প্রাক্কালেই প্রচারের ফাঁকে নিন্দুকদের মোক্ষম জবাব দিলেন মিমি।

Advertisement

'বাংলা সিনেমার পাশে দাঁড়ান', সিনে ইন্ডাস্ট্রির সর্বত্রই এমন কাতর আর্তি। ব্যতিক্রমও অবশ্য আছে বইকী! তারকাদের মুখে প্রায়শই শোনা যায়- "বাংলাকে বাঁচাতে হলে, বাঙালিকে বাঁচাতে হলে, বাংলা ভাষার সিনেমাকে বাঁচাতেই হবে।" এই নিয়ে নানা মুনির নানা মত! কেউ বা আবার বলেন, "কন্টেন্ট ভালো হলে এমনিই দর্শক হলমুখো হবে, তার জন্য আলাদা করে তাঁদের অনুরোধ জানানোর প্রয়োজন নেই।" আবার তারকাদের মুখে ব্যবহৃত ইংরেজি-হিন্দি ভাষা নিয়েও নেটপাড়ার নীতিপুলিশদের মাথাব্যথার অন্ত নেই! সেই প্রেক্ষিতেই এবারল মিমির মোক্ষম জবাব। শাকিব খানকে (Shakib Khan) পাশে নিয়েই নিন্দুকদের উদ্দেশে অভিনেত্রীর মন্তব্য, "আমি যদি আমার কোনও সাক্ষাৎকারে একটাও হিন্দি বা ইংরেজি ভাষায় কথা বলি, তাহলে আপনারাই বলবেন, এই তো... বাংলায় কথা বলতে লজ্জা লাগে! কিন্তু এই সমস্ত মানুষেরা কিন্তু হলে গিয়ে সিনেমাটা দেখেন না। তাই বলব, কমেন্ট সেকশনে বাংলা ভাষাকে না ভালোবেসে, প্রেক্ষাগৃহে গিয়ে ভালোবাসুন। তাহলে আমরা সবাই এগোতে পারব।"

এদিনের প্রচারেই বাংলা ভাষার সিনেমার ভবিষ্যৎ নিয়ে আশাবাদী দেখা গেল মিমি-শাকিবকে। তাঁদের কথায়, "হাজার কোটির ব্যবসা করবে একদিন বাংলা ছবিও।" শুধু তাই নয়, মঞ্চেই 'উরা ধুরা' গানে জুটিতে নেচে তাক লাগালেন মিমি-শাকিব। কলকাতার দর্শকদের কাছে 'তুফান' দেখার অনুরোধও জানালেন তাঁরা।

[আরও পড়ুন: নেটের বিকিনিতে জলকেলি শ্রীময়ীর, ক্যামেরার ওপারে রোদ্দুরে অতিষ্ঠ কাঞ্চন, জমে ক্ষীর হানিমুন]

প্রসঙ্গত, মিমি চক্রবর্তী ও শাকিব খানের 'তুফান' ইতিমধ্যেই ঝড় তুলে দিয়েছে। পদ্মাপাড়ের আলফা আই, চরকি এবং এপার বাংলার এসভিএফের প্রযোজনায় তৈরি হয়েছে 'তুফান'। ছবির পরিচালনা করেছেন ‘সুড়ঙ্গ’ খ্যাত পরিচালক রায়হান রফি। ছবিতে আরও এক অভিনেত্রী রয়েছেন। তিনি বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। বুধবার 'তুফান'-এর প্রচারের জন্যই কলকাতায় পা রাখেন শাকিব খান।

[আরও পড়ুন: গলায় সাপ জড়িয়ে চুমু! দিব্যজ্যোতির কীর্তিতে ভয়ে কাঁটা নেটপাড়া, দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৪ জুলাই, বৃহস্পতিবার কলকাতায় সিনেমার প্রচারে দেখা গেল 'তুফানি' জুটি শাকিব খান ও মিমি চক্রবর্তীকে।
  • ইতিমধ্যেই দর্শক-অনুরাগীদের মনে 'উরা ধুরা' ঝড় তুলেছে 'দুষ্টু কোকিল' মিমি চক্রবর্তী।
  • এদিনের প্রচারেই বাংলা ভাষার সিনেমার ভবিষ্যৎ নিয়ে আশাবাদী দেখা গেল মিমি-শাকিবকে।
Advertisement