shono
Advertisement
Shilpa Shetty

গুলিবিদ্ধ গোবিন্দাকে হাসপাতালে দেখতে গিয়ে বাকবিতণ্ডায় জড়ালেন শিল্পা শেট্টি! কেন?

গুলিবিদ্ধ গোবিন্দা, দেখতে গিয়ে হাসপাতালের বাইরে মেজাজ হারালেন শিল্পা শেট্টি, কেন?
Published By: Sandipta BhanjaPosted: 09:50 AM Oct 04, 2024Updated: 09:50 AM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুলিবিদ্ধ গোবিন্দা। মঙ্গলবার এই খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় বলিউডে। গুলি লাগার সঙ্গে সঙ্গেই গোবিন্দাকে মুম্বইয়ের জুহুর এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অস্ত্রোপচার করে তারকার পা থেকে গুলি বের করেন চিকিৎসকরা। অনেকটা রক্তক্ষরণ হওয়ায় আইসিইউতেও ছিলেন তিনি। তবে বৃহস্পতিবার তাঁকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। এদিনই বন্ধু 'চিচি'কে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন শিল্পা শেট্টি (Shilpa Shetty)। আর সেখানে গিয়েই বাকবিতণ্ডায় জড়ালেন অভিনেত্রী। সেই ভিডিওই আপাতত নেটপাড়ায় চর্চার শিরোনামে।

Advertisement

কিন্তু কেন গোবিন্দাকে হাসপাতালে দেখতে গিয়ে মেজাজ হারালেন শিল্পা? আসলে শিল্পা শেট্টি যখন হাসপাতালে পৌঁছন, সেখানে ফটোশিকারিদের ভিড়। অভিনেত্রী গাড়ি থেকে নামতেই তাঁকে ঘিরে ধরেন তাঁরা। এদিকে তাড়াহুড়োয় ছিলেন শিল্পা নিজেও। তাই হন্তদন্ত হয়ে হাসপাতালে প্রবেশ করতে গিয়ে সেখানে পাপারাজ্জিদের ক্যামেরা নিয়ে হুড়োহুড়ি করতে দেখেই মেজাজ হারিয়ে ফেলেন তিনি। হাসপাতালের বাইরেই ফটোশিকারিদের উদ্দেশে বলেন- 'এটা কি ছবি তোলার জায়গা?' সেই ক্যামেরাবন্দি মুহূর্ত নেটপাড়ায় দেদার গতিতে ভাইরাল।

প্রসঙ্গত, গোবিন্দার স্ত্রী সুনীতা জানিয়েছেন অভিনেতার শারীরিক পরিস্থিতি আপাতত স্থিতিশীল। সব ঠিক থাকলে শুক্রবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে। গত মঙ্গলবারই জানা গিয়েছিল ভোর ৪.৪৫ নাগাদ গোবিন্দার পায়ে গুলি লাগে। শোনা গিয়েছে, অভিনেতার কলকাতায় আসার কথা ছিল। ভোরবেলার বিমান ধরার তাড়া ছিল। গোবিন্দার ভাই কীর্তি কুমার সংবাদমাধ্যমকে জানান, অভিনেতা তাঁর লাইসেন্সড রিভলভার দেরাজে রাখছিলেন। তা নিচে পড়ে যায় এবং গুলি চলে। তাতেই গোবিন্দার পায়ের নিচের দিকে গুলি লাগে। তবে অভিনেতার পায়ে গুলি লাগার কারণ নিয়ে যথেষ্ট ধোঁয়াশা তৈরি হয়েছিল প্রথমটায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গুলিবিদ্ধ গোবিন্দা। মঙ্গলবার এই খবরে তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয় বলিউডে।
  • বন্ধু 'চিচি'কে দেখতে হাসপাতালে ছুটে গিয়েছিলেন শিল্পা শেট্টি।
  • সেখানে গিয়েই বাকবিতণ্ডায় জড়ালেন অভিনেত্রী। সেই ভিডিওই আপাতত নেটপাড়ায় চর্চার শিরোনামে।
Advertisement