shono
Advertisement
Sonakshi Sinha

সোনাক্ষীর শ্বশুরের কেচ্ছা নিয়ে অপমান! 'মুখ বন্ধ করা শেখ', ভাইকেই বিঁধলেন অভিনেত্রী?

ইঙ্গিতপূর্ণ পোস্টে কী মন্তব্য 'দাবাং গার্ল'-এর?
Published By: Sandipta BhanjaPosted: 01:47 PM Jul 06, 2024Updated: 04:04 PM Jul 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা শত্রুঘ্ন সিনহা হাসপাতালে দিন কয়েক থাকার পর অবশেষে ছাড়া পেয়েছেন। কিন্তু এর মাঝেও ভাই-বোনের 'চুলোচুলি' কিছুতেই থামার নাম নিচ্ছে না! আর সেই কাদা ছোঁড়াছুড়ি চলছে সিংহভাগ সোশাল মিডিয়াতেই। এবার সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) যে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন, তাতেই শোরগোল আরও বাড়ল। একাংশের ধারণা, সেই পোস্ট ভাই লব সিনহাকে (Luv Sinha) উদ্দেশ্য করেই।

Advertisement

একমাত্র বোন সোনাক্ষী সিনহার বিয়েতে যেখানে প্রায় বলিউডের একাংশ উপস্থিত ছিলেন, সেখানে নিজের দাদা লব সিনহা নিজেই অনুপস্থিত ছিলেন। দিদির বিয়েতে আসেননি কুশ সিনহাও। সোনাক্ষীর বিয়ের আসরে লব-কুশের এই গর হাজিরা নিয়ে কিন্তু চর্চার অন্ত নেই! কারণ নিজের ভাইদের পরিবর্তে সোনাক্ষীর ভাইয়ের দায়িত্ব পালন করতে দেখা যায় বন্ধু হুমা কুরেশির ভাই শাকিব সালিমকে। কনের সাজে সোনাক্ষীকে তিনিই বিয়ের আসরে নিয়ে যান। এরপরই সমালোচনার সূত্রপাত। তাহলে কি মুসলিম প্রেমিক জাহির ইকবালকে বিয়ের করার কারণেই দিদি-ভাইয়ের সম্পর্কে চিড় ধরেছে? জল্পনা তুঙ্গে উঠতেই মুখ খুলেছিলেন শত্রুঘ্নপুত্র লব সিনহা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষীর দাদা লব জানিয়েছেন, "কেন আমি বিয়েতে যাইনি তার কারণ খুবই স্পষ্ট। আমি যাদের পছন্দ করি না, তাঁদের সংস্পর্শে থাকি না, সে যাই ঘটে যাক। এই ঘটনাটা নিয়ে এত গবেষণা করার জন্য সংবাদমাধ্যমকে ধন্যবাদ।" এর পর এক্স হ্যান্ডেলেও বেশ কিছু পোস্ট করেন লব। যেখানে নামোল্লেখ না করেই জাহির ইকবালের বাবা ইকবাল রতনসির রাজনৈতিক কেচ্ছা নিয়ে ব্যাঙ্গ-বিদ্রুপ করতে দেখা যায় তাঁকে। লব লেখেন, "দুবাইতে কী ঘটেছিল? ইডির তদন্ত, মামলা সব কি ওয়াশিং মেশিনে ধুয়ে গিয়েছে?" দুয়ে দুয়ে চার করে কারোরই আর বুঝতে বাকি থাকেনি যে, এই গুচ্ছের পোস্ট বোন সোনাক্ষীর শ্বশুরকে বিঁধেই করা! যদিও কানাঘুষো বিতর্কের স্ফুলিঙ্গের আঁচ পেয়েই সেসব পোস্ট ডিলিট করেল দেন লব সিনহা। তবে নিজের মতামতে একেবারে একবগ্গা তিনি! যেসব লোক পছন্দ নয়, তাঁদের মাঝে কিছুতেই ভিরবেন না। এসবের মাঝেই এবার ইনস্টা স্টোরিতে ইঙ্গিতপূর্ণ পোস্ট।

[আরও পড়ুন: ভারতেও ‘তুফান’ ব্লকবাস্টার হোক, মনোস্কামনা পূরণে কালীঘাটে পুজো দিলেন মিমি]

সোনাক্ষীর শেয়ার করা পোস্টে লেখা, "কখন কোথায় গলা নামিয়ে কথা বলতে হবে কিংবা মুখ বন্ধ করে রাখতে হবে, সেটা শেখা উচিত। যখন মনের মতো কিছু পাওয়া যায় না, তখনও নিজেকে শান্ত রাখতে হবে, যাতে চারদিকের পরিবেশ সুস্থ থাকে। নিজে বাঁচো, বাঁচতে দাও।" পরের পোস্টেই সোনাক্ষী যা লিখেছেন, তার সারমর্ম- "কারও মতামত ভিন্ন হতেই পারে, কিন্তু এক্ষেত্রে সহনশীল হওয়া প্রয়োজনীয়। এগুলো স্কুলেই শেখানো উচিত।" এবার প্রশ্ন হল- এই যে পরিণতমনস্ক হওয়ার পাঠ সোনাক্ষী দিলেন, সেটা কি ভাই লব সিনহাকে বিঁধেই? ধন্দ অনেক!

[আরও পড়ুন: হুমকি, বিতর্ককে বুড়ো আঙুল! সাম্প্রদায়িক হিংসার আঁধারে ‘মা কালী’র টিজারে দুরন্ত রাইমা সেন]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোনাক্ষীর বিয়ের আসরে লব-কুশের এই গর হাজিরা নিয়ে কিন্তু চর্চার অন্ত নেই!
  • কারণ নিজের ভাইদের পরিবর্তে সোনাক্ষীর ভাইয়ের দায়িত্ব পালন করতে দেখা যায় বন্ধু হুমা কুরেশির ভাই শাকিব সালিমকে!
  • সোনাক্ষীর শেয়ার করা পোস্টে লেখা, "কখন কোথায় গলা নামিয়ে কথা বলতে হবে কিংবা মুখ বন্ধ করে রাখতে হবে, সেটা শেখা উচিত।"
Advertisement