shono
Advertisement
Deepika Padukone

'খাওয়াও, ঢেকুর তোলাও...', মেয়েকে নিয়ে বাড়ি ফিরেই মাতৃত্বের অনুভূতি জানালেন দীপিকা

ছুটির দিনে রণবীর-দীপিকার রাজকন্যের গৃহপ্রবেশ, মাতৃত্বের অনুভূতি জানালেন 'মস্তানি'।
Published By: Sandipta BhanjaPosted: 06:35 PM Sep 15, 2024Updated: 06:35 PM Sep 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৮ সেপ্টেম্বর, গত রবিবারই গণপতি উৎসবের আবহে ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। তার ঠিক এক সপ্তাহের মাথায় ছুটির দিনে মেয়েকে নিয়ে বাড়িতে ফিরলেন রণবীর-দীপিকা। নতুন অনুভূতি। মা হওয়ার পর কেমন কাটছে বলিউড মস্তানির? রাজকন্যেকে নিয়ে বাড়ি ফিরেই জানালেন অভিনেত্রী।

Advertisement

রবিবার সকালে আম্বানিদের হাসপাতালে দীপিকা এবং মেয়েকে নিতে যান রণবীর সিং। সঙ্গে ছিলেন অভিনেতার বাবা। শোনা গিয়েছে, দীপিকা ও সদ্যোজাত কন্যার জন্য 'গ্র্যান্ড ওয়েলকামের' প্ল্যান করে রেখেছিলেন রণবীর। সদ্যোজাত সন্তানকে সাদা কাপড়ে মুড়ে দেখা গিয়েছে দীপিকার কোলে। পাশেই রণবীর। মাতৃত্বের লাবণ্যে পরিপূর্ণ দেখা গেল অভিনেত্রীকে। আর সদ্যোজাতকে নিয়ে বাড়ি ফিরেই ইনস্টাগ্রামে বায়ো বদলে জানান দিলেন এই নতুন জার্নি কেমন চলছে? অভিনেত্রীর এখন একটাই দায়িত্ব। মেয়েকে খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো। কোনও 'ন্যানি' রাখেননি, বরং সারাদিনে নিজে হাতেই মেয়ের দেখভাল করছেন দীপিকা। বায়োতে সেসব দায়িত্ব পালনের কথাই লিখলেন বলিউড 'মস্তানি'।

শোনা যাচ্ছে, বিরাট-অনুষ্কা, রণবীর-আলিয়ার মতো দীপবীরও সন্তানের জন্য 'নো ফটো পলিসি'তে হাঁটবেন। এখন সদ্যোজাতকে ভীষণভাবে আগলে রাখার পালা। বিরুষ্কা এখনও পর্যন্ত মেয়ে ভামিকা ও ছেলে অকায়ের মুখ দেখাননি। তবে রণবীর-আলিয়া ইতিমধ্যেই রাহাকে প্রকাশ্যে এনেছেন। দীপিকা-রণবীর হয়তো এখনই সে পথে হাঁটতে চান না! তারকাদম্পতির রাজকন্যের মুখ দেখতে এখনও অনেক্ষা করতে হবে এক-দু বছর এমনটাই জানা গিয়েছে। বলিউড মাধ্যম সূত্রে খবর, মেয়ের কয়েক মাস হলে ২০২৫ সালে আবারও কাজে ফিরবেন অভিনেত্রী। আপাতত এই সময়টা মাতৃত্ব উপভোগ করতে চান চুটিয়ে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ৮ সেপ্টেম্বর, গত রবিবারই গণপতি উৎসবের আবহে ফুটফুটে কন্যাসন্তানের জন্ম দিয়েছেন দীপিকা পাড়ুকোন
  • তার ঠিক এক সপ্তাহের মাথায় ছুটির দিনে মেয়েকে নিয়ে বাড়িতে ফিরলেন রণবীর-দীপিকা।
  • দীপিকার এখন একটাই দায়িত্ব। মেয়েকে খাওয়ানো, ঢেকুর তোলানো, ঘুম পাড়ানো।
Advertisement