shono
Advertisement
Sushmita Sen

প্রাক্তনদের মিস করি, তবে সঠিক পুরুষ পেলে তবেই বিয়ে: সুস্মিতা

এখন রোহমানের সঙ্গে লিভ ইন সম্পর্কে রয়েছেন সুস্মিতা।
Posted: 08:33 PM Apr 05, 2024Updated: 08:34 PM Apr 05, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বার বার প্রেমে পড়েছেন সুস্মিতা সেন। কিন্তু সাত পাকে বাঁধা পড়তে গেলেই, যেন সুস্মিতার মগজে নানা ভাবনা। সম্পর্ক নিয়ে যে সুস্মিতা বরাবরই অকপট। সেই সুস্মিতাকে বিয়ের কথা জিজ্ঞাসা করলেই নানা টালবাহানা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তন ও বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। সুস্মিতা স্পষ্ট জানালেন, ''সঠিক পুরুষ জীবনে এলেই বিয়ে করব!'' তাহলে কি প্রাক্তনরা কেউই সুস্মিতার কাছে সঠিক পুরুষ ছিলেন না!

Advertisement

১৯৯৪ সালে মিস ইউনিভার্সের মুকুট মাথায় ওঠে সুস্মিতার। ১৯৯৬ সালে 'দস্তক' ছবি থেকে বলিউডে পা রাখেন সুস্মিতা। প্রথম ছবি বক্স অফিসে একেবারে ফ্লপ। তবে রুপোলি পর্দায় সুস্মিতার রূপের ঝলকানি নজর কাড়ে। তার পর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেও, সেভাবে বলিউডে মাটি শক্ত করতে পারেননি সুস্মিতা। সেই সময়ই সুস্মিতার সঙ্গে নাম জড়ায় অভিনেতা রণদীপ হুডার। শোনা যায়, রণদীপের সঙ্গে নাকি লিভ ইন রিলেশনশিপেও ছিলেন সুস্মিতা। কিন্তু সে প্রেম বেশিদিন টেকেনি। এর পরই সুস্মিতার জীবনে আসেন কাশ্মীরি মডেল রোহমান শল। বেশ কয়েক বছর রোহমানের সঙ্গে প্রেম করে হঠাৎ বিচ্ছেদ।

[আরও পড়ুন: যত দোষ জুহির! দল খারাপ খেললেই রেগে যান শাহরুখ, বন্ধুর ‘কুকথা’ ফাঁস অভিনেত্রীর]

দুবছর আগে হঠাৎই রটে যায়, ললিত মোদির সঙ্গে নাকি বিয়ে সেরে ফেলেছেন সুস্মিতা! এমনকী, ভাইরাল হয় লোলিতের সঙ্গে তাঁর অন্তরঙ্গ বেশ কয়েকটা ছবিও। তবে সুস্মিতা এই খবরকে একেবারে নসাৎ করে দেন। তার পরই সুস্মিতার প্রেমের গল্পে টুইস্ট। ফের সুস্মিতার জীবনে এন্ট্রি নেন রোহমান শল। এখন তাঁরা দুজনে আছেন একসঙ্গেই। তবে বিয়ে করছেন কবে? 

সুস্মিতা জানিয়েছেন, ''বিয়ে করার জন্য আমি কখনই সামাজিক চাপ কিংবা বয়সের চাপকে পাত্তা দিই না। তার চেয়ে বরং, সঠিক মানুষটাকে গুরুত্ব দিই। যেদিন এমন কোনও পুরুষ মানুষ জীবনে আসবে, যাঁকে দেখে মনে হবে, হ্যাঁ, একেই বিয়ে করা যায়, তখন করব। তার আগে এই বেশ ভালো আছি।''

প্রাক্তন প্রেমিকদের সম্পর্কে বলতে গিয়ে সুস্মিতা জানান, ''প্রাক্তনদের সঙ্গে বন্ধুত্ব রাখাটা কঠিন। তবে যদি ব্রেকআপে তিক্ততা না থাকে তো, বন্ধুত্ব রাখাই যায়। আমার অভিজ্ঞতা সেটাই বলে।''

[আরও পড়ুন: মুম্বইয়ের রাস্তায় ৬ কোটির গাড়ি নিয়ে রণবীর কাপুর, ‘রথ’ থামিয়ে বৃদ্ধকে টাকাও দিলেন ‘রাম’]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দুবছর আগে হঠাৎই রটে যায়, ললিত মোদির সঙ্গে নাকি বিয়ে সেরে ফেলেছেন সুস্মিতা।
  • বেশ কয়েক বছর রোহমানের সঙ্গে প্রেম করে হঠাৎ বিচ্ছেদ।
Advertisement