বড়পর্দায় 'তেজস' ওড়াতে আসছেন কঙ্গনা, প্রকাশ্যে অভিনেত্রীর ফাইটার পাইলট লুক

02:14 PM Aug 28, 2020 | Suparna Majumder
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পেয়েছে ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কারগিল গার্ল’ (Gunjan Saxena: The Kargil Girl)। ছবিতে বায়ুসেনার পাইলট গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করেছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। এবার বায়ুসেনার পাইলটের চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। শুক্রবারই নিজের ‘তেজস’ লুক টুইট করেছেন অভিনেত্রী।

Advertisement

[আরও পড়ুন: পিতৃবিয়োগ রাজ চক্রবর্তীর, বাবাকে শেষ দেখা হল না করোনায় আক্রান্ত পরিচালকের]

বছরের শুরুতেই ‘উরি দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ প্রযোজনা করেছিলেন রনি স্ক্রুওয়ালা (Ronnie Screwvala)। তিনি ‘তেজস’ ছবিটি প্রযোজনা করছেন। পরিচালনার দায়িত্ব সামলাচ্ছেন নবাগত পরিচালক সর্বেশ মেওয়ারা (Sarvesh Mewara)। চিত্রনাট্য লেখার কাজ প্রায় শেষের পথে। সব ঠিক থাকলে ডিসেম্বরে ছবির শুটিং শুরু করবেন কঙ্গনা। সেই কথাই লিখেছেন নিজের টুইট করা ছবির ক্যাপশনে। জানিয়েছেন, ভারতীয় বায়ুসেনার বীরদের এই গাথার অংশ হতে পেরে তিনি গর্বিত। বায়ুসেনার পাইলটের পোশাকেই যুদ্ধবিমানের সামনে পোজ দিয়েছেন কঙ্গনা।

 

Advertising
Advertising

নিজের নতুন ছবির লুক শেয়ার করার পাশাপাশি টুইটে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডের (Ankita Lokhande) একটি টুইট শেয়ার করেন কঙ্গনা। নিজের টুইটে অঙ্কিতা জানিয়েছেন, ২০১৬ সাল পর্যন্ত তাঁর সঙ্গে সুশান্তের সম্পর্ক ছিল। ততদিন সুশান্তের মধ্যে কোনও মানসিক রোগের লক্ষণ ছিল না। বিচ্ছেদের সঙ্গে তাঁর সঙ্গে সুশান্তের কোনও কথা হয়নি। ‘মণিকর্ণিকা দ্য ক্যুইন অফ ঝাঁসি’র পোস্টার প্রকাশ্যে আসার পর সুশান্ত তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছিলেন মাত্র। ফ্ল্যাটের মালিকানা নিয়েও অঙ্কিতা আগে নিজের বক্তব্য পেশ করেছেন। আর সুশান্ত মামলায় তিনি বরাবর অভিনেতার পরিবারের পাশে আছেন ও থাকবেন। এই টুইট শেয়ার করেই রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) বিঁধে কঙ্গনা লিখেছেন, “রিয়ার সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে পর্যন্ত সুশান্তের কোনও মানসিক অসুস্থতা ছিল না। তাহলে ইউরোপ সফরের সময় ফ্লাইটের অসুস্থতা ও বিচিত্র হোটেলের এই জঘন্য চিত্রনাট্য লিখল কে?”  

[আরও পড়ুন: দেখা হবে ক্লাসে! আশুতোষ কলেজের মেধা তালিকায় নাম নিয়ে ‘রসিক’ সানির টুইট]

Advertisement
Next