shono
Advertisement

পানে আঁকা পদ্মফুল, পরনে লাল বেনারসি, ছেলেকে কোলে নিয়েই রাতুলের সঙ্গে বিয়ে রূপাঞ্জনার

Published By: Akash MisraPosted: 08:00 PM Apr 19, 2024Updated: 08:00 PM Apr 19, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে লাল বেনারসি। গলায় গোলাপ ফুলের মালা। অন্যদিকে ধুতি-চাদরে বর বেশে রাতুল। শুভদৃষ্টিতে রূপাঞ্জনা একেবারে লাজুক কনে। গোধূলি লগ্নে পান সরিয়ে রাতুলকে দেখতেই রূপাঞ্জনার জীবনে নতুন রূপকথার শুরু। যে পান সরিয়ে রাতুলকে তিনি দেখলেন, অভিনবত্ব রয়েছে সেই পানেও। পান পাতায় আঁকা আঁকা, সঙ্গে লেখা শুভবিবাহ। ঠিক এইভাবেই কলকাতার পাঁচতারা হোটেলে বিয়ে সারলেন রূপাঞ্জনা ও রাতুল।

Advertisement

গত বছর ২৩ ফেব্রুয়ারি দার্জিলিংয়ে বাগদান সেরে ১৯ এপ্রিল এবার কলকাতার এক হোটেলে বিয়ে সারলেন রূপাঞ্জনা। রূপাঞ্জনা ও রাতুলের খুব ঘনিষ্ঠ মানুষজনেরা উপস্থিত ছিলেন এই বিয়েতে। জানা গিয়েছে, হিন্দু বিয়ের সমস্ত রীতি মেনেই বিয়ে হয়েছে।

ছবি- Birdlens Creation

[আরও পড়ুন: খুনের হুমকি, বাড়িতে হামলা, কড়া নিরাপত্তায় মুড়ে ভারত ছাড়লেন সলমন! কোথায় গেলেন?]

সিঙ্গল মাদার রূপাঞ্জনা। ২০১৭ সাল থেকে ছেলে রিয়ানকে একাই বড় করেছেন তিনি। সিরিয়াল, সিনেমার কাজের পাশাপাশি পরিবারের সমস্ত দায়িত্ব সামলান অভিনেত্রী। রাতুলও টলিপাড়ার চেনা মুখ। শুটিং ফ্লোরেই নাকি দুজনের আলাপ। তার পর বন্ধুত্ব ও প্রেম। নিজের সম্পর্ক নিয়ে কখনও লুকোছাপা করেননি রূপাঞ্জনা। বরং হামেশাই জানিয়েছেন, তাঁদের সম্পর্ক পরিণত। এতে রিয়ানেরও কোনও সমস্যা নেই। তাইতো দার্জিলিংয়ে রাতুল-রূপাঞ্জনার বাগদানের সাক্ষী ছিল রিয়ান।

ছেলেকে পাশে রেখেই বিয়ে সারলেন রূপাঞ্জনা। ছবি- Birdlens Creation

সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানিয়ে ছিলেন, ছেলে রিয়ানের কথা মাথায় রেখেই নতুন শুরুর চিন্তাভাবনা। রাতুলের সঙ্গে রিয়ানের বন্ধুর মতো সম্পর্ক। দুজন দুজনকে ‘চ্যাম্প’ বলে ডাকে। আবার রূপাঞ্জনাকে রাতুল-রিয়ান ডাকে ‘ভুটিয়া’ বলে। তিনজন একসঙ্গে থাকলে যেন আর কাউকে লাগে না। রিয়ানের সঙ্গে কথা বলেই রূপাঞ্জনা-রাতুলের বিয়ের সিদ্ধান্ত নেওয়া বলে খবর।

ছবি- Birdlens Creation

[আরও পড়ুন: বাজেয়াপ্ত ১০০ কোটির সম্পত্তি, সিংহর মতো ‘গর্জন’ শিল্পা-রাজের, দিলেন ইঙ্গিতপূর্ণ পোস্ট!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement