shono
Advertisement
Urfi Javed

স্তনের হাওয়ায় ঠান্ডা বাতাস! তীব্র গরমে উরফির 'কুল কুল' দাওয়াই

সোশাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন ভিডিও।
Posted: 06:45 PM Apr 06, 2024Updated: 09:24 PM Apr 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গরমে হাল বেহাল। বেলা হতে না হতেই রোদের চোখ রাঙানি শুরু। বাইরে বেরোলেই সারা শরীরে তীব্র জ্বালা। গাঙ্গেয় পশ্চিমবঙ্গে শুষ্ক ও গরম আবহাওয়া থাকবে বলেই জানাচ্ছে হাওয়া অফিস। এমন পরিস্থিতিতে উরফি জাভেদ (Urfi Javed) দিলেন 'কুল কুল' দাওয়াই। কীভাবে? সোশাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে।

Advertisement

খবরে থাকতে নানা কাণ্ড ঘটিয়ে থাকে উরফি জাভেদ। কখনও খোলামেলা পোশাক পরে ক্যামেরার সামনে চলে আসেন, কখনও আবার যৌন আবেদন ভরা উদ্দাম নাচের ভিডিও আপলোড করেন। এবার স্তনযুগলে পাখা লাগিয়েছেন সোশাল মিডিয়া তারকা। তা আবার বনবন করে ঘুরতে থাকে।

[আরও পড়ুন: গরমের ছুটিতে চলে যান চাপড়ামারি, গাছের শীতল ছায়ায় জুড়িয়ে যাবে প্রাণ]

সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভাইরাল হতে হয়, তা যেন রপ্ত করে ফেলেছেন উরফি। প্রায় দিনই এমন কিছু একটা করে বসেন যাতে শোরগোল পড়ে যায়। তর্ক-বিতর্ক থেকে ব্যঙ্গ-বিদ্রূপ, নিন্দা, সবই হয়। যাঁরা তাঁর পোশাক দেখে ভিরমি খান, তাঁদের জন্যই নাকি এমন পোশাক উরফির। নিজের শেয়ার করে ভিডিওতে উরফি জানান, তাঁর এই পোশাক তৈরি করেছেন শ্বেতা গুরমীত কউর।

উরফির শেয়ার করা ভিডিওতে শ্বেতাও রয়েছেন। তিনিই তারকার পোশাকে ফিট করা সুইচটি অন করে দেন। আর তাতেই পাখা ঘুরতে থাকে। উরফির এই নয়া পোশাকে তাজ্জব নেটদুনিয়া। অনেকেই হাসিতে লুটিয়ে পড়ার ইমোজি দিয়েছেন। অনেকে আবার উরফি ও তাঁর ডিজাইনারের এই অভিনব পোশাক ডিজাইনের আইডিয়ার প্রশংসা করেছেন।

লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা।  ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি। এবার সিনেমার পর্দায় উরফিকে দেখা যাবে। দিবাকর বন্দ্যোপাধ্যায় পরিচালিত 'লাভ সেক্স অউর ধোঁকা ২' সিনেমায় অভিনয় করেছেন তিনি।

[আরও পড়ুন: বাংলা টেলিভিশনের এই ‘HOT’ পুরুষদের চেনেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্তনযুগলে পাখা লাগিয়েছেন সোশাল মিডিয়া তারকা উরফি জাভেদ।
  • যাঁরা তাঁর পোশাক দেখে ভিরমি খান, তাঁদের জন্যই নাকি এমন পোশাক উরফির।
Advertisement