shono
Advertisement
Hrithik-Urvashi

ডেটিং অ্যাপে হৃতিক! গোপনে কথা উর্বশী রাউতেলার সঙ্গে?

কিন্তু হৃতিক তো সাবার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তাঁর ডেটিং অ্যাপের কী প্রয়োজন?
Published By: Suparna MajumderPosted: 06:15 PM Sep 27, 2024Updated: 06:15 PM Sep 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুজান খানের সঙ্গের বিচ্ছেদের বহুদিন পর মনের মানুষ খুঁজে পেয়েছেন হৃতিক রোশন। সাবা আজাদের সঙ্গে প্রেম করছেন তিনি। এদিকে ডেটিং অ্যাপে প্রোফাইল খুলে রেখেছেন! হৃতিকের এই 'গোপন কথাটি' ফাঁস করলেন উর্বশী রাউতেলা। এক সাক্ষাৎকারে অভিনেত্রীর জানান, একটি ডেটিং অ্যাপে বলিউডের 'হ্যান্ডসাম হাঙ্ক'-এর প্রোফাইল রয়েছে।

Advertisement

এক সাক্ষাৎকারের নিজের প্রেম জীবন নিয়ে কথা বলছিলেন উর্বশী। সেখানেই জানান, একটি ডেটিং অ্যাপে তাঁর প্রোফাইল রয়েছে। তবে তা শুধুই বন্ধুত্বের জন্য। সেখানে বলিউডের একাধিক তারকার প্রোফাইল রয়েছে। এঁদেরই একজন হৃতিক রোশন। আদিত্য রায়কাপুরেরও প্রোফাইলও রয়েছে সেখানে। সম্প্রতি আদিত্যর সঙ্গে অনন্যা পাণ্ডের সম্পর্ক ভাঙা নিয়ে বিস্তর গুঞ্জন হয়েছে। কিন্তু হৃতিক তো সাবার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তাঁর ডেটিং অ্যাপের কী প্রয়োজন? এই প্রশ্ন উঠছে।

এদিকে ওই সাক্ষাৎকারে উর্বশীকে প্রশ্ন করা হয়, তাঁদের কি 'সোয়াইপ রাইট' করেন? ডিরেক্ট মেসেজ হয়? অভিনেত্রী মজার ছলে জানান, তা কেন করতে যাবেন, সবার নম্বর তো তাঁর কাছেই রয়েছে। উল্লেখ্য, উর্বশীর সঙ্গে ক্রিকেটার ঋষভ পন্থের নাম জুড়ে বহুদিন ধরেই নানা গুঞ্জন। শোনা যায়, ২০১৮ সালের কোনও সময়ে সম্পর্কে জড়িয়ে ছিলেন ঋষভ-উর্বশী। কিন্তু বেশিদিন টেকেনি এই সম্পর্ক।

২০১৯ সালে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঋষভ জানান, ইন্টিরিয়র ডিজাইনার ইশা নেগির সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। শোনা যায়, খুব খারাপ অভিজ্ঞতার মধ্যে দিয়েই ঋষভ ও উর্বশীর সম্পর্ক শেষ হয়েছিল। অতীতে দু’ জনের মধ্যে বিস্তর কাদা ছোঁড়াছুঁড়িও হয়েছে। ‘ছোটু ভাইয়া তুমি ব্যাট বল খেলো’, পন্থকে খোঁচা দিয়েই নাকি এমন পোস্ট করেছিলেন উর্বশী। আবার ঋষভ লিখেছিলেন, “আমার পিছনে ঘোরা বন্ধ কর বোন, মিথ্যা কথা বলারও একটা সীমা রয়েছে।” তবে সেসব ভুলে এখন কেরিয়ারে মন দিয়েছেন দুই তারকা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সাবা আজাদের সঙ্গে প্রেম করছেন হৃতিক। এদিকে ডেটিং অ্যাপে প্রোফাইল খুলে রেখেছেন!
  • হৃতিকের এই 'গোপন কথাটি' ফাঁস করলেন উর্বশী রাউতেলা।
Advertisement