shono
Advertisement

ভরা ইডেনে ধূমপান শাহরুখের! ভাইরাল ভিডিও

Published By: Suparna MajumderPosted: 09:13 AM Mar 24, 2024Updated: 09:29 AM Mar 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'করব লড়ব জিতব রে', শনিবারের ইডেনে এই ছিল মেজাজ। একে কেকেআরের প্রথম ম্যাচ, তার উপরে ইডেনের গ্যালারিতে শাহরুখ খান (Shah Rukh Khan)। আনন্দে আত্মহারা ছিলেন দর্শকরা। কিন্তু এর মধ্যেই আবার বিপত্তি। ভরা ইডেনে ধূমপানের অভিযোগ উঠল শাহরুখের বিরুদ্ধে। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।

Advertisement

ছবি 'X' হ্যান্ডেল থেকে সংগৃহীত

শনিবার হায়দরাবাদকে হারিয়ে আইপিএলের চলতি মরশুমের প্রথম জয় পান শ্রেয়স আইয়াররা। দলের প্রথম জয়ের সাক্ষী ছিলেন শাহরুখ। ক্রিম রংয়ের সোয়েট শার্ট পরে এদিন ইডেনে এসেছিলেন 'বাদশা'। চোখে তাঁর ছিল কালো চশমা। স্টেডিয়ামে শাহরুখকে দেখেই উচ্ছ্বাস প্রকাশ করেন দর্শকরা। সুপারস্টারও অনুরাগীদের উদ্দেশে ফ্লাইং কিস ছুঁড়ে দেন। সবই ঠিক চলছিল, শুধু এই একটি ভিডিও ছাড়া।

[আরও পড়ুন: CCL চ্যাম্পিয়ন ‘বেঙ্গল টাইগার্স’দের সম্বর্ধনা মুখ্যমন্ত্রীর, পরের সেলিব্রিটি ক্রিকেট লিগ ইডেনে? ]

ভিডিওটি সম্ভবত ইডেনের ভিভিআইপি গ্যালারির এবং ম্যাচের চলাকালীন টেলিভিশনের ক্যামেরাতে তোলা। তবে তা এখন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশাল মিডিয়ায়। কিং খানের যে ধূমপানের অভ্যাস রয়েছে, তা অনেকেই জানেন। কিন্তু তা বলে স্টেডিয়ামের ভিতরে? এমন প্রশ্ন উঠছে।

 

বিষয়টির নিন্দা করে একজন আবার লেখেন, "এই তো শাহরুখ খান, বলিউড অভিনেতা আর কেকেআর টিমের মালিক। ন্যাশনাল টেলিভিশনে প্রকাশ্যেই ধূমপান করছে। বিসিসিআই মাঠের ভিতরে ধূমপান করতে দিচ্ছে? এমন ঘটনা তো তরুণ প্রজন্মের মধ্যে নেতিবাচক প্রভাব ফেলবে। এটা মেনে নেওয়া যায় না শাহরুখ খান আপনার লজ্জা হওয়া উচিত।"

[আরও পড়ুন: ‘মমদি বিজেপিকে ধরে বিখ্যাত হননি…’, ‘শাড়ি’ বিতর্কে বিস্ফোরক রূপা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement