shono
Advertisement
Diljit Dosanjh

দিলজিতের কনসার্টে 'সিঙ্গল'দের অপমান! ছবি ঘিরে বিতর্ক

পাঞ্জাবি পপস্টারের দিল্লির কনসার্টে ঘটেছে এই ঘটনা!
Published By: Suparna MajumderPosted: 04:31 PM Oct 27, 2024Updated: 05:33 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিদেশ জয় করে দেশে সফর শুরু করেছেন দিলজিৎ দোসাঞ্ঝ। শনিবার রাজধানী দিল্লিতে তাঁর 'দিল-লুমিনাটি' শো ঘিরে ছিল তুমুল উন্মাদনা। হাজার হাজার অনুরাগী এসেছিলেন পাঞ্জাবি পপস্টারের গান শুনতে। তাঁকে সামনা-সামনি দেখতে। সেখানেই নাকি 'সিঙ্গল' অর্থাৎ সঙ্গীহীন মানুষদের অপমান করা হয়েছে।

Advertisement

 

ছবি: ইনস্টাগ্রাম

বিষয়টির সঙ্গে দিলজিতের সরাসরি কোনও যোগাযোগ নেই। বরং নেটিজেনদের একাংশের নিশানায় এক ম্যাট্রিমোনি সাইট। দিল্লির জওহরলাল নেহেরু স্টেডিয়ামে দিলজিতের কনসার্ট হয়েছে। অভিযোগ, সেই সময়ই স্টেডিয়ামের বাইরেই সঙ্গীহীন মানুষদের জন্য ম্যাট্রিমোনি সাইটের পক্ষ থেকে একটি প্রচারমূলক ক্যাম্পেনের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে আসা সিঙ্গল ব্যক্তিদের বিনামূল্যে জলের বোতল দেওয়া হচ্ছিল।

সোশাল মিডিয়ায় এই ক্যাম্পেনের বেশ কয়েকটি ছবি ছড়িয়ে পড়েছে। অভিযোগ, সিঙ্গল ব্যক্তিদের যে বোতল দেওয়া হচ্ছিল তাতে নানা অপমানকর কথা লেখা ছিল। যেমন, ম্যাট্রিমোনি সাইটে নাম নথিভূক্ত করালে হয়তো আজ বোতলের বদলে সঙ্গীর হাত ধরার সুযোগ থাকত কিংবা বোতল পেয়েছেন মানে 'তোমার আমার মনে মিল' কথাটি বলার কেউ নেই। নেটিজেনদের একাংশের মত, এমন ক্যাম্পেনের মাধ্যমে সেই মানুষদের অপমান করা হয়েছে যাঁদের সঙ্গী নেই। এখনও পর্যন্ত সিঙ্গল।

‘দিল-লুমিনাটি ইন্ডিয়া ট্যুর’ নামেই ভারত সফর শুরু করেছেন দিলজিৎ। পাঞ্জাবি তারকার গান শুনতে এবং তাঁর পারফরম্যান্স দেখার জন্য মুখিয়ে থাকেন অনুরাগীরা। বিদেশেও দিলজিতের কনসার্টের বিপুল চাহিদা। পপস্টারের কনসার্টে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও গিয়েছিলেন। সম্প্রতি দিলজিৎ দোসাঞ্ঝের ‘দিল্লুমিনাটি’ ও কোল্ডপ্লের কনসার্টের টিকিট নিয়ে কালোবাজারির অভিযোগ উঠেছে। একাধিক জায়গায় দায়ের হয়েছে অভিযোগ। শুক্রবার পাঁচ রাজ্যের বড় বড় ১৩টি শহরে তদন্তে নেমে অভিযান চালিয়েছে ইডি। অভিযানে বাজেয়াপ্ত করা হয়েছে বেশ কিছু মোবাইল, ল্যাপটপ, সিমকার্ড। দিলজিৎ দোসাঞ্ঝ এবং কোল্ডপ্লের কনসার্টের টিকিটের কালোবাজারিতে এই সমস্ত সামগ্রী ব্যবহার করা হয়েছে বলে দাবি ইডি আধিকারিকদের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দিলজিতের গান শুনতে হাজার হাজার অনুরাগী এসেছিলেন জওহরলাল নেহেরু স্টেডিয়ামে।
  • সেখানেই নাকি 'সিঙ্গল' অর্থাৎ সঙ্গীহীন মানুষদের অপমান করা হয়েছে।
Advertisement