shono
Advertisement
Sonu Sood

কলকাতায় সোনু সুদ, কী কারণে এই সফর?

শনিবারই শহরে পা রাখেন বলিউড তারকা।
Published By: Suparna MajumderPosted: 08:52 PM Oct 26, 2024Updated: 09:30 PM Oct 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা কাল থেকেই তারকার খোলস ছেড়ে আম জনতার কাছের মানুষ হয়ে উঠেছেন সোনু সুদ। পেয়েছেন 'মসিহা' খেতাব। বলিউডের এই 'মসিহা'কে শনিবার দেখা গেল কলকাতা বিমানবন্দরে। কালীপুজোর ঠিক আগেই শহরে এসেছেন অভিনেতা। কিন্তু কেন?

Advertisement

বলিউড তারকারা নানা কারণে কলকাতায় আসেন। কেউ ছবির প্রচার করতে, কেউ শুটিংয়ের কাজে, কেউ আবার কোনও অনুষ্ঠানের জন্য।  জানা গিয়েছে, সোনুর কলকাতায় আগমন এক ক্যাফে লাউঞ্জ তথা গেমস প্যারাডাইসের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে। বিমানবন্দরে বেশ খোশমেজাজে ছিলেন তারকা। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, এই শহরে এসে বরাবর খুব ভালো লাগে তাঁর। গাড়িতে ওঠার আগে সেলফির আবদারও মেটান সোনু।

 

করোনার সময় থেকে বিভিন্নভাবে মানুষের মুশকিল আসান করেছেন সোনু সুদ। পরিযায়ীদের ঘরে ফেরানোর দায়িত্ব পালন করে পরোপকারের এই সফর শুরু করেছিলেন তারকা। তার পর থেকে দিনের পর দিন সর্বহারাদের মুখে হাসি ফুটিয়েছেন। বিভিন্নভাবে মানুষের মুশকিল আসান করেছেন। কারও চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন, কারওবা মাথা গোঁজার স্থান জুটিয়ে দিয়েছেন। নিজের সম্পত্তি পর্যন্ত বিকিয়ে দিয়েছেন মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

সোনুর এই মানসিকতাতেই মুগ্ধ তাঁর অনুরাগীরা। এখনও তাঁর বাড়ির সামনে ভক্তদের ভিড় লেগে থাকে। তার মাঝে আবার অনেকে নিজের সমস্যার সমাধানের জন্যও আসেন। নিজের সাধ্যমতো সকলের উপকার করেন তারকা। তবে ২০২৩ সালে মুক্তি পাওয়া কন্নড় সিনেমা 'শ্রীমন্ত'র পর অভিনেতাকে আর কোনও সিনেমায় দেখা যায়নি। বর্তমানে 'ফতেহ' সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। অভিনয়ের পাশাপাশি এই ছবি পরিচালনাও করছেন সোনু।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জানা গিয়েছে, সোনুর কলকাতায় আগমন এক ক্যাফে লাউঞ্জ তথা গেমস প্যারাডাইসের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে।
  • বিমানবন্দরে বেশ খোশমেজাজে ছিলেন তারকা। গাড়িতে ওঠার আগে সেলফির আবদারও মেটান সোনু।
Advertisement