shono
Advertisement
Vishal Dadlani

আতিফ আসলামকে নকল করায় জোর ধমক! ইন্ডিয়ান আইডলের প্রতিযোগীকে কী বললেন বিচারক বিশাল?

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল।
Published By: Akash MisraPosted: 09:18 AM Oct 16, 2024Updated: 09:20 AM Oct 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নকল হইতে সাবধান! হ্য়াঁ, ইন্ডিয়ান আইডলের এক প্রতিযোগীকে ঠিক এমনই শিক্ষা দিলেন জনপ্রিয় সঙ্গীত পরিচালক বিশাল দাদলানি। উঠতি গায়ককে স্পষ্টই বললেন, এভাবে চললে, হোটেল, রেস্তরাঁয় গাইতে হবে।

Advertisement

সম্প্রতি শুরু হয়েছে 'ইন্ডিয়ান আইডল ১৫'। তারই অডিশনে এক প্রতিযোগীকে জোর ধমক দিলেন বিশাল। কেননা, সেই প্রতিযোগী পাকিস্তানি গায়ক আতিফ আসলামকে নকল করে গান গাইছিলেন। প্রতিযোগীকে রীতিমতো তুলোধনা করলেন মৌলিকতার অভাবের জন্য। ‘তুম কেয়া মিলে’ ও ‘পহেলি নজর মে’ গাইতে শোনা গেল ২৩ বছর বয়সী প্রতিযোগী লক্ষ্যকে। তবে শুধু আতিফ নয়, লক্ষ্য নকল করলেন অরিজিৎ সিংকেও। আর তা শুনেই রীতিমতো রেগে গেলেন বিশাল।

সোশাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়েছে, সেখানে দেখা গিয়েছে, লক্ষ্যর গান মাঝপথে থামিয়ে বিশাল বলছেন, ‘আপনি কখনও অরিজিৎ-এর স্টাইলে গাইছেন, কখনো আবার আতিফ আসলামের মতো করে। আপনি ভালো গাইছেন। কিন্তু নিজস্ব কোনো শৈলী নেই। এটা ইন্ডিয়ান আইডল, এখান থেকে আইডল-রা বেরোয়। এখানে আপনি কাওকে নকল করে এগোতে পারবেন না।’

সিনেমা, সিরিজে সঙ্গীত পরিচালনার সঙ্গে সঙ্গে আজকাল তাঁকে দেখা যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডলের ১৫’-তে বিচারক হিসেবে। শ্রেয়া ঘোষাল ও কুমার শানুর সঙ্গে এই শোয়ের বিচারক তিনিও।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সিনেমা, সিরিজে সঙ্গীত পরিচালনার সঙ্গে সঙ্গে আজকাল তাঁকে দেখা যাচ্ছে, ‘ইন্ডিয়ান আইডলের ১৫’-তে বিচারক হিসেবে।
  • আর তা শুনেই রীতিমতো রেগে গেলেন বিশাল।
Advertisement