shono
Advertisement
Vivek Agnihotri

নায়কের ম্যানেজারের অসভ্যতা! শুটিং ফ্লোর থেকে অভিনেতাকে তাড়ালেন বিবেক অগ্নিহোত্রী

কোন অভিনেতার সঙ্গে এমনটা করলেন বিবেক?
Published By: Akash MisraPosted: 10:35 AM Sep 28, 2024Updated: 10:35 AM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এমনিতেই রগচটা পরিচালক নামে কুখ্যাতি রয়েছে বিবেক অগ্নিহোত্রীর। সম্প্রতি সেটাই যেন প্রমাণ করে ছাড়লেন তিনি। এক জনপ্রিয় অভিনেতার ম্যানেজারের ব্যবহারে অসন্তুষ্ট হয়ে, শুটিং ফ্লোর থেকেই নায়ককে বার করে দিলেন বিবেক। শুধু তাই নয়, সিনেমা থেকেই বাদ দিলেন সেই অভিনেতাকে। আর সেই কাণ্ডই সোশাল মিডিয়ায় ফলাও করে জানালেন কাশ্মীর ফাইলস খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী।

Advertisement

বিবেক লিখলেন, ''গত সপ্তাহে এক অভিনেতাকে আমার সিনেমা থেকে বাদ দিয়ে দিলাম। অভিনেতার ম্যানেজার অত্যন্ত অসভ্য। সে নিজেকে দাবি করেছে, জনপ্রিয় স্টার কিডের ট্যালেন্ট এজেন্সির কর্মচারী। যতদিন যাচ্ছে, ম্যানেজারদের অসভ্যতা বেড়েই চলেছে। এরা তারকার জন্ম তো দিচ্ছেই না। উলটে তাঁদের কেরিয়া ধ্বংস করছে। '' তবে কে এই অভিনেতা, তা কিন্তু স্পষ্ট করেননি পরিচালক। 

২০২২ সালে মুক্তি পেয়ে গোটা দুনিয়ায় হইচই ফেলে দিয়েছিল পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ছবি নিয়ে বিতর্কও ছড়িয়ে দাবানলের মতো। সূত্রের খবর এবার নাকি ‘কাশ্মীর ফাইলস ২’ ছবি তৈরির পরিকল্পনা নিয়েছেন বিবেক। খবর অনুযায়ী, এই সিক্যুয়েল তৈরির জন্য নাকি পরিচালককে নানা প্রযোজনা সংস্থা প্রায় ৩০ কোটি টাকার অফারও দিয়েছে। তবে আপাতত সেই পরিকল্পনাকে একপাশে রাখছেন পরিচালক বিবেক। বরং গোটা দুনিয়া জুড়ে আরও বড় ধামাকা দিতে এবার তৈরি বিবেক। দ্য কাশ্মীর ফাইলস ছবির পর এবার তাঁর হাতিয়ার ‘দ্য দিল্লি ফাইলস’। সোশাল মিডিয়ায় এই ছবি নিয়েই বড়সড় আপডেট দিয়েছিলেন বিবেক।

বিবেক তাঁর এক্স হ্যান্ডেলে লিখেছিলেন, ”এই বছরেই দ্য দিল্লি ফাইলসের শুটিং শুরু হবে। পরের বছর এই ছবির মুক্তি। এই ছবিতে কোনও বড় স্টার নেই। রয়েছে বড় বিষয়।”

বিবেক অগ্নিহোত্রী বিতর্কিত বিষয় নিয়েই ছবি বানাতে পছন্দ করেন। এর আগে ‘দ্য তাসখন্দ ফাইলস’ ‘বুদ্ধ ইন আ ট্রাফিক জ্যাম’-এর মতো ছবি তৈরি করেছেন বিবেক। যার জেরে বিতর্কেও জড়াতে হয়েছে তাঁকে। কিন্তু বিবেক থামার পাত্র নন। ‘দ্য তাসখন্দ ফাইলস’ বা ‘দ্য কাশ্মীর ফাইলসে’র মতো ‘দ্য দিল্লি ফাইলস’ ছবিতেও বিবেকের সঙ্গে জুটি বাঁধতে পারেন অভিনেতা অনুপম খের।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দ্য কাশ্মীর ফাইলসে’র মতো ‘দ্য দিল্লি ফাইলস’ ছবিতেও বিবেকের সঙ্গে জুটি বাঁধতে পারেন অভিনেতা অনুপম খের।
  • সেই কাণ্ডই সোশাল মিডিয়ায় ফলাও করে জানালেন কাশ্মীর ফাইলস খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী।
Advertisement