shono
Advertisement
Janhvi Kapoor

জাহ্নবীর রূপে মুগ্ধ প্রেমিক শিখর, প্রকাশ্যেই দিলেন প্রেমের ইস্তেহার

ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়া।
Published By: Akash MisraPosted: 09:25 AM Sep 28, 2024Updated: 09:30 AM Sep 28, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুখে তাঁদের প্রেম নিয়ে কোনও কথা নেই। বরং কেউ যদি জাহ্নবীকে, শিখরের কথা বলেন, তাহলে অল্প হেসে, লজ্জা পান শ্রীদেবীকন্যা। অন্যদিকে, শিখর তো এড়িয়ে চলতে পারলেও বেঁচে যানয তবে হ্যাঁ, যখনই জাহ্নবীর পাশে তাঁকে দেখা যায়, তখন কিন্তু লজ্জা একপাশে সরিয়ে, জাহ্নবীর হাত শক্ত করে ধরেন! আর সোশাল মিডিয়ায় দুজনের প্রেমের কাব্য তো বলিপাড়ায় সুপারহিট। হ্যাঁ, সম্প্রতি সেরকমই এক সুপারহিট কাণ্ড করে ফেললেন শিখর।

Advertisement

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং। শুক্রবারই মুক্তি পেয়েছে জাহ্নবী কাপুর ও জুনিয়ার এনটিআর জুটির ছবি দেবারা। ইতিমধ্যেই বক্স অফিসে দারুণ ব্যবসা এই ছবির। জাহ্নবীর এই ছবি দেখতে গিয়েই, শ্রীদেবীকন্যার প্রেমে ফের পড়লেন শিখর। একটি দৃশ্যের ছবি সোশাল মিডিয়ায় পোস্ট করে শিখর লিখলেন, ''আমি কি স্বপ্ন দেখছি!''

‘কফি উইথ করণ’-এ জাহ্নবী জানান, তাঁর ফোনের স্পিড ডায়ালে বাবা বনি কাপুর, বোন খুশির পাশাপাশি ‘শিখু’র নম্বর রয়েছে। বিপদে-আপদে, যে কোনও সময়ে শিখর পাহাড়িয়াকে পাশে পান তিনি। সেদিনের পর্বজুড়ে শ্রীদেবীকন্যার মুখে শোনা যায় শিখর পাহাড়ির কথা।

মুম্বইয়ের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিন্ডের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গেই জমিয়ে প্রেম করছেন তিনি। তবে এতদিন ব্যাপারটা গোপনেই রেখেছেন জাহ্নবী। শিখরের পাশে দাঁড়িয়ে ছবিও পোস্ট করেছিলেন শ্রীদেবীকন্যা।

প্রসঙ্গত, ভারতের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী সুশীল কুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়া। নিজে পোলো খেলোয়াড় এবং উদ্যোগপতিও বটে। তাঁর সঙ্গেই সম্পর্কে রয়েছেন জাহ্নবী কাপুর। তাঁরা নিজেরা কখনও সম্পর্ক নিয়ে মুখ না খুললেও এবার বাবা বনি কাপুরই সেই জল্পনায় সিলমোহর দেন। বলিপাড়ার প্রবীণ প্রযোজক বলেন, “শিখরকে আমি ভালোবাসি। বছর খানেক আগেও যখন শিখরের সঙ্গে জাহ্নবীর পরিচয় ছিল না, তখনও ও আমার ভালো বন্ধু ছিল। আমি জানি ও কখনও জাহ্নবীকে ছেড়ে যাবে না। অর্জুন হোক বা জাহ্নবী, সকলের সঙ্গে যোগাযোগ রাখে শিখর। মিলেমিশে থাকে। শিখরের মতো একজন মানুষ আমাদের সঙ্গে রয়েছে, এটাকে আমি আশীর্বাদ বলে মনে করি।”

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শ্রীদেবীকন্যার প্রেমে ফের পড়লেন শিখর।
  • ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক বরং।
Advertisement