shono
Advertisement
Vivek Agnihotri

'কাশ্মীর ফাইলস'-এর পর এবার 'দ্য দিল্লি ফাইলস', বিবেক অগ্নিহোত্রীর আরও বড় ধামাকা

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 12:20 PM Apr 24, 2024Updated: 12:20 PM Apr 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২২ সালে মুক্তি পেয়ে গোটা দুনিয়ায় হইচই ফেলে দিয়েছিল পরিচালক বিবেক অগ্নিহোত্রীর ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’। এই ছবি নিয়ে বিতর্কও ছড়িয়ে দাবানলের মতো। সূত্রের খবর এবার নাকি ‘কাশ্মীর ফাইলস ২’ ছবি তৈরির পরিকল্পনা নিয়েছেন বিবেক। খবর অনুযায়ী, এই সিক্যুয়েল তৈরির জন্য নাকি পরিচালককে নানা প্রযোজনা সংস্থা প্রায় ৩০ কোটি টাকার অফারও দিয়েছে। তবে আপাতত সেই পরিকল্পনাকে একপাশে রাখছেন পরিচালক বিবেক। বরং গোটা দুনিয়া জুড়ে আরও বড় ধামাকা দিতে এবার তৈরি বিবেক। দ্য কাশ্মীর ফাইলস ছবির পর এবার তাঁর হাতিয়ার 'দ্য দিল্লি ফাইলস'। সোশাল মিডিয়ায় এই ছবি নিয়েই বড়সড় আপডেট দিলেন বিবেক।

Advertisement

বিবেক তাঁর এক্স হ্যান্ডেলে লিখলেন, ''এই বছরেই দ্য দিল্লি ফাইলসের শুটিং শুরু হবে। পরের বছর এই ছবির মুক্তি। এই ছবিতে কোনও বড় স্টার নেই। রয়েছে বড় বিষয়।''

[আরও পড়ুন: সারাকে ভুলে স্প্যানিশ সুন্দরীতে মজেছেন শুভমান? ভিডিও ঘিরে জল্পনা তুঙ্গে]

বিবেক অগ্নিহোত্রী বিতর্কিত বিষয় নিয়েই ছবি বানাতে পছন্দ করেন। এর আগে ‘দ্য তাসখন্দ ফাইলস’ ‘বুদ্ধ ইন আ ট্রাফিক জ্যাম’-এর মতো ছবি তৈরি করেছেন বিবেক। যার জেরে বিতর্কেও জড়াতে হয়েছে তাঁকে। কিন্তু বিবেক থামার পাত্র নন। ‘দ্য তাসখন্দ ফাইলস’ বা ‘দ্য কাশ্মীর ফাইলসে’র মতো ‘দ্য দিল্লি ফাইলস’ ছবিতেও বিবেকের সঙ্গে জুটি বাঁধতে পারেন অভিনেতা অনুপম খের।

গত ১১ মার্চ মুক্তি পেয়েছে বিবেক অগ্নিহোত্রী পরিচালিত ‘দ্য কাশ্মীর ফাইলস’ (The Kashmir Files)। নয়ের দশকে কাশ্মীর থেকে কীভাবে কাশ্মীরি পণ্ডিতদের উৎখাত করা হয়েছিল, কীভাবে পরিবারগুলির উপর চলেছিল নিপীড়ন, সেই বাস্তব চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন পরিচালক। অনুপম খের (Anupam Kher) ছাড়াও ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন মিঠুন চক্রবর্তী, পল্লবী যোশী, দর্শন কুমারের মতো তারকারা। ইতিমধ্যেই তিনশো কোটির বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। ‘দ্য কাশ্মীর ফাইলস’ যখন বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছিল তখনই বিবেক অগ্নিহোত্রী ইঙ্গিত দিয়েছিলেন আরও দুটি বিতর্কিত ইস্যু নিয়ে ছবি করতে চান তিনি।

[আরও পড়ুন: সলমনের বাড়িতে হামলা: উদ্ধার দ্বিতীয় বন্দুক, আর কী মিলল? দেখুন ভিডিও]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বিবেক অগ্নিহোত্রী বিতর্কিত বিষয় নিয়েই ছবি বানাতে পছন্দ করেন।
  • সূত্রের খবর এবার নাকি ‘কাশ্মীর ফাইলস ২’ ছবি তৈরির পরিকল্পনা নিয়েছেন বিবেক।
Advertisement