shono
Advertisement
Taapsee Pannu

বর কোথায়? বিয়ের পর একা তাপসীকে দেখেই প্রশ্ন পাপারাজ্জির, লাজুক উত্তর নায়িকার

মার্চ মাসেই ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াসকে বিয়ে করেছেন অভিনেত্রী।
Posted: 08:48 PM Apr 12, 2024Updated: 11:08 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চুপিচুপি বিয়ে সেরেছেন। এখনও বিয়ের কোনও ছবি সোশাল মিডিয়ায় শেয়ার করেননি। কিন্তু এমন কথা কী আর লুকানো যায়? তাপসী আর ব্যাডমিন্টন তারকা ম্যাথিয়াসের বিয়ের ভিডিও সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। এদিকে তাপসী এখনও লাজে রাঙা নববধূ। সম্প্রতি প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়েতে একাই গিয়েছিলেন তিনি। তাতেই পাপারাজ্জির প্রশ্ন, "স্যর (তাপসীর স্বামী) কোথায়?" প্রশ্ন শুনে বিড়ম্বনায় পড়ে যান নায়িকা। তার পরই দেন লাজুক উত্তর।

Advertisement

গত ২৩ মার্চ উদয়পুরের প্যালেসে ছিমছাম অনুষ্ঠানের মধ্যে দিয়ে দীর্ঘদিনের প্রেমিক তথা ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াস বোয়ের গলায় মালা দেন তাপসী। ম্যাথিয়াস ডেনমার্কের বাসিন্দা হলেও তাপসী পাঞ্জাবি পরিবারের মেয়ে। ফলে বিয়েতে পাঞ্জাবি রীতিই নাকি মানা হয়েছে। আবার তার মধ্যেই ছিল খ্রিস্টান বিয়ের কিছু নিয়মের ছোঁয়া। কোনও ডিজাইনার লেহেঙ্গা নয়, বরং পাঞ্জাবি পোশাক সালোয়ার স্যুটে ছাদনাতলায় পৌঁছন অভিনেত্রী। অন্যদিকে ম্যাথিয়াসকে দেখা যায় শেরওয়ানি, পাগড়িতে।

[আরও পড়ুন: ‘ব্লকবাস্টার বলা সোজা, কিন্তু…’, ‘মির্জা’ নিয়ে উচ্ছ্বাসের পরও কেন ‘কষ্ট’ অঙ্কুশের মনে?]

ভাইরাল ভিডিওতে মালাবদলের পরই নবদম্পতিকে নাচে-গেনে মেতে উঠতে দেখা যায়। এক-অপরের গালে এঁকে দেন ভালোবাসার চুম্বন। ব্রাইডস মেইড হিসেবে তাপসীর পাশে দেখা যায় তাঁর বোন শগুন পান্নু ও কয়েকজন বান্ধবীকে। কিন্তু এত কিছুর পরও তাপসী বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলতে নারাজ। এমনকী, আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়েতে অভিনেত্রীকে একা দেখে যখন ফটোশিকারিরা ম্যাথিয়াসের কথা জানতে চান অভিনেত্রী অত্যন্ত লজ্জা পেয়ে বলেন, "আমাকে না কোনদিন তোমরা বিপদে ফেলবে!"

কিন্তু এত লুকোছাপা কীসের জন্য? এই প্রশ্নের জবাব দিয়ে এর আগে অভিনেত্রী বলেছিলেন, "আসলে আমি ঠিক বুঝতে পারছিলাম না যে, বিয়ের মতো ব্যক্তিগত বিষয়কে চর্চায় আনব কিনা। আসলে প্রথম থেকেই আমি ব্যক্তিগত জীবনটাকে কখনই সবার সামনে তুলে ধরতে চাইনি। আমার বিয়েতে কারা আসছেন, কারা আসছেন না। কিংবা বরের ব্যাপারে কোনও তথ্য লুকোতে চাইনি। আমার একমাত্র উদ্দেশ্যই ছিল ব্যক্তিগত ইভেন্টকে স্পটলাইটে না রাখার।"

[আরও পড়ুন: একফালি দুধ-সাদা পোশাক, বিছানায় সোনালির খেলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement