shono
Advertisement
Salman Khan

মুহুর্মুহু খুনের হুমকি! গ্যালাক্সিতে গুলি চলতেই বান্দ্রার বাংলো বদলাচ্ছেন সলমন?

ঘটনার পরই আরবাজ, সোহেল-সহ গোটা পরিবার সলমনের বাংলোয় হাজির।
Posted: 09:26 AM Apr 15, 2024Updated: 01:36 PM Apr 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৈশাখী ভোরে 'শ্যুট আউট অ্যাট বান্দ্রা'! ভাইজানের বাড়ির সামনে ধুন্ধুমার কাণ্ড। রবিবার ভোর ৫টা নাগাদ সলমন খানের (Salman Khan) বান্দ্রার বাংলোর সামনে গুলি চালায় দুই দুষ্কৃতী। ঘটনার পরই মুম্বই প্রশাসনের তরফে সলমনের নিরাপত্তা বাড়ানো হয়েছে। মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে (Eknath Shinde) খোদ পুলিশ কমিশনারকে ফোন করে নির্দেশ দিয়েছেন। ভাইজানের সঙ্গেও কথা হয়েছে শিণ্ডের। মহারাষ্ট্রের রাজনৈতিকমহলের অন্দরেও শোরগোল। এদিকে সলমন খানকে মুহুর্মুহু খুনের হুমকি দেওয়া বিষ্ণোইয়ের তরফে ঘটনার দায় স্বীকার করতেই রবি সন্ধ্যায় গ্যালাক্সিতে জড়ো হয়েছিল গোটা খান পরিবার। এসবের মাঝেই শোনা যাচ্ছে, নিরাপত্তার খাতিরে এবার হয়তো বলিউড সুপারস্টার বাংলো বদলাতে পারেন। 

Advertisement

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, দুই বাইক আরোহি এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সলমনের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরে। বুলেট গিয়ে লাগে সুপারস্টারের বাড়ির দেওয়ালে। তারপরই পালিয়ে যায়। তারপর থেকেই আতঙ্ক শুরু হয়েছে। কারণ, মাসখানেক ধরেই সলমন খানকে খোলাখুলি খুনের হুমকি দিচ্ছে বিষ্ণোই গ্যাংস্টার লরেন্স। এদিনকার গোলাগুলিও যে তাঁদেরই করা, সেটাও স্বীকার করে নিয়েছেন তারা। কিন্তু সত্যিই কি সলমন খান বাংলো বাসস্থান বদলে ফেলছেন?

[আরও পড়ুন: কাকভোরে সলমনের বাংলোয় গুলি চালাল গ্যাংস্টার বিষ্ণোই! ‘বড়’ পদক্ষেপ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী শিণ্ডের]

জানা গিয়েছে, বাবা সেলিম খান একেবারেই ভাইজানকে বাড়ির বাড়ির পা রাখতে দিচ্ছেন না। তবে ঘনিষ্ঠ সূত্রে খবর, এখনই গ্যালাক্সি ছাড়ছেন না সলমন খান। বাড়ি বদলানোর কোনও প্ল্যানও নেই। নিজের পরিবারের সকলের সঙ্গে বান্দ্রার বাংলোতেই থাকবেন তিনি। দুই ভাই সোহেল এবং আরবাজ খান যে যাঁরা নিজের মতো আলাদা থাকলেও সলমন কিন্তু এত বড় সুপারস্টার হয়েও তিন কামরার অ্যাপার্টমেন্টে মা-বাবার সঙ্গেই থাকেন। সাদামাটা জীবনযাপন তাঁর। তাই সলমনের বাড়ি বদলানোর জল্পনা যে ভুয়ো, তা বলাই বাহুল্য।

গত নভেম্বর মাসে ভাইজানের পরিচিত কানাডাবাসী জিপ্পি গরিওয়ালের বাড়ির সামনে গুলি চালিয়েছিল একদল দুষ্কৃতী। যে ঘটনার দায় স্বীকার করে সলমন খানকে হুমকি দিয়ে সেইসময়ই লরেন্স বিষ্ণোই বলে দিয়েছিলেন যে, “তুমি তো সলমন খানকে ভাই বলে ডাকো। এবার তোমার ভাইয়ের সময় এসেছে তোমাকে বাঁচানোর। এই বার্তাটি ওঁর জন্যও। সলমন একদম ভেবো না যে দাউদ তোমাকে বাঁচাবে। এবার কেউ বাঁচাতে পারবে না তোমাকে।” তার মাস ছয়েক বাদেই এমন ঘটনা! বিষ্ণোই গ্যায়ের তরফে এই ঘটনার দায় নিয়ে ফের একবার হুমকি দেওয়া হল- “শেষবারের মতো সাবধান করছি।” গোলাগুলির ঘটনার পর সলমনের বাবা সেলিম খান (Salim Khan) জানান, “চিন্তার কোনও কারণ নেই। ওঁরা বোধহয় পাবলিসিটি চেয়েছিল। চিন্তার কোনও কারণ নেই।” নয়ের দশকে কৃষ্ণহরিণ হত্যাকাণ্ডের পর থেকেই সলমনের উপর ক্ষিপ্ত বিষ্ণোই গ্যাং। তার পর থেকেই সলমনকে খুনের হুমকি দিচ্ছে তারা বারবার। 

[আরও পড়ুন: ‘তোমার সঙ্গে বুড়ো হতে চাই’, বিয়ের দ্বিতীয় জন্মদিনে রণবীরকে আদুরে শুভেচ্ছা আলিয়ার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঘটনার পরই আরবাজ, সোহেল-সহ গোটা পরিবার সলমনের বাংলোয় হাজির।
  • বাবা সেলিম খান একেবারেই ভাইজানকে বাড়ির বাড়ির পা রাখতে দিচ্ছেন না।
  • ঘনিষ্ঠ সূত্রে খবর, এখনই গ্যালাক্সি ছাড়ছেন না সলমন খান।
Advertisement