shono
Advertisement
Sonakshi Sinha

সোনাক্ষীর হিল জুতো বইছেন স্বামী জাহির, বিয়ের সপ্তাহ ঘুরতেই 'দাবাং' কীর্তি অভিনেত্রীর!

.ছবি শেয়ার করে কী বার্তা সোনাক্ষী সিনহার?
Published By: Sandipta BhanjaPosted: 10:36 AM Jul 01, 2024Updated: 10:39 AM Jul 01, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত রবিবার, ২৩ জুন পরিবারকে সাক্ষী রেখে জাহির ইকবালের (Zaheer Iqbal) সঙ্গে আইনি বিয়ে সেরেছেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। আর বিয়ের সপ্তাহ ঘুরতেই স্বামী হাতে জুতো ধরিয়ে দিলেন স্ত্রী! সোনাক্ষীর কীর্তি দেখে চোখ কপালে নেটপাড়ার নীতিপুলিশদের। কিছুতেই যেন 'ঢোক গিলতে' পারছেন না!

Advertisement

অভিনেত্রী নিজেই ইনস্টা স্টোরি স্বামীর ছবি শেয়ার করেছেন। সেখানেই দেখা গেল জাহির ইকবালের হাতে সোনাক্ষী সিনহার হিল জুতো জোড়া। পরনে ঢিলেঢালা ক্যাজুয়াল শার্ট। ঠোঁটের কোণে হাসি। অহমবোধের লেশমাত্র নেই! আর সেই মুহূর্তই ক্যামেরাবন্দি করে নেটপাড়ায় ছড়িয়ে দিলেন অভিনেত্রী। নবপরিণীতা নায়িকার কীর্তি দেখে নেটপাড়ায় প্রায় গেল-গেল রব! তবে স্বামী হিসেবে জাহির ইকবালকে পেয়ে বেজায় উচ্ছ্বসিত অভিনেত্রী। ছবি শেয়ার করে যে ক্যাপশন দিলেন, তাতেই বেশ বোঝা যাচ্ছে। সোনাক্ষী লিখেছেন- "যখন আপনি জীবনে এরকম কাউকে বিয়ে করার সেরা সিদ্ধান্তটা নেন।" সঙ্গে কাঁদো কাঁদো ইমোজিও জুড়ে দিয়েছেন তিনি।

ছবি : ইনস্টাগ্রাম

স্বামী-স্ত্রীর সম্পর্কে সাহচর্য, সম্মান এবং ভালোবাসা যে পারস্পারিক হওয়া প্রয়োজন, সেটারই প্রমাণ দিলেন জাহির। বিয়ের একসপ্তাহ কাটলেও মধুচন্দ্রিমায় যাননি তারকাদম্পতি। আসলে সোনাক্ষীর বিয়ের পরদিন আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হতে হয় শত্রুঘ্ন সিনহাকে। শুক্রবারই বাবাকে দেখতে কোকিলাবেন হাসপাতালে জুটিতে ছুটে গিয়েছিলেন জাহির-সোনাক্ষী।

[আরও পড়ুন: মুক্তির চার দিনেই ৫০০ কোটির ক্লাবে ‘কল্কি’, প্রভাস-দীপিকার ব্লকবাস্টার জ্যাকপট]

সাত বছর ধরে প্রেম করে শেষমেশ আইনি মতে বাঁধা পড়েন বলিউডের দাবাং গার্ল। তাঁদের ইন্ডাস্ট্রিতে হাজির ছিলেন সলমন খান, রেখা, সায়রাবানু, কাজল, তাব্বু, অনিল কাপুর থেকে শুরু করে আরও অনেকেই। সেই গ্ল্যামারাস রিসেপশনের ঝলক বিগত কয়েক ধরেই ‘টক অফ দ্য টাউন’! তবে নেটপাড়ার একাংশ সোনাক্ষীর বিয়েতে কিছুতেই ‘ঢোক গিলতে’ পারছেন না যেন। ‘হিন্দু হয়ে কেন মুসলিম পাত্রকে বিয়ে করেছেন?’, সেই প্রশ্ন তুলে নীতিপুলিশদের গাত্রদহের অন্ত নেই! যদিও প্রেমের পাঠ দিয়ে নিন্দুকদের 'খামোশ' করিয়ে দিয়েছেন 'বাপ কা বেটি' সোনাক্ষী।

[আরও পড়ুন: সোনাক্ষীর বিয়ে দিয়েই হাসপাতালে শত্রুঘ্ন, নেননি শপথও! খবরে সিলমোহর ছেলে লাভ সিনহার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২৩ জুন পরিবারকে সাক্ষী রেখে জাহির ইকবালের সঙ্গে আইনি বিয়ে সেরেছেন সোনাক্ষী সিনহা।
  • বিয়ের সপ্তাহ ঘুরতেই স্বামী হাতে জুতো ধরিয়ে দিলেন স্ত্রী!
  • সোনাক্ষীর কীর্তি দেখে চোখ কপালে নেটপাড়ার নীতিপুলিশদের!
Advertisement