shono
Advertisement
sonakshi sinha

জাহিরকে অপছন্দ! সোনাক্ষীর বিয়ে নিয়ে অবশেষে মুখ খুললেন দাদা লব সিনহা

কী বললেন শত্রুঘ্নপুত্র লব?
Published By: Akash MisraPosted: 04:40 PM Jul 02, 2024Updated: 04:40 PM Jul 02, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কখনও সংবাদমাধ্যমে বলছেন, সোনাক্ষীর বিয়েতে হাজির ছিলেন না। আবার পরিবারের কেচ্ছা লুকিয়ে রাখতে কখনও বলেছেন বিয়েতে তিনি ছিলেন। বোন সোনাক্ষীর বিয়ে নিয়ে দাদা লব সিনহার মুখে হাজার কথা। তবে এবার আর কিছু লুকোলেন না। বরং, স্পষ্ট জানিয়ে দিলেন জাহিরকে তাঁর পছন্দ নয়! আর সেই কারণেই সোনাক্ষীর বিয়েতে তিনি ছিলেন না!

Advertisement

হ্যাঁ, সম্প্রতি এক সাক্ষাৎকারে সোনাক্ষীর দাদা লব জানিয়েছেন, ‘‘কেন আমি বিয়েতে যাইনি তার কারণ খুবই স্পষ্ট। আমি যাদের পছন্দ করি না, তাঁদের সংস্পর্শে থাকি না, সে যাই ঘটে যাক। ধন্যবাদ সংবাদমাধ্যমকে এই ঘটনাটা নিয়ে এতটা গবেষণা করার জন্য।’’

[আরও পড়ুন: গোমাংস বিতর্ক: ‘জ্যান্ত পুড়িয়ে মারার’ হুমকি! ‘রাজনৈতিক রং দেবেন না’, প্রতিক্রিয়া সুদীপার]


২৩ জুন নিজস্ব অ্যাপার্টমেন্ট ‘অওরিয়েত’-এ প্রিয়জনদের সাক্ষী রেখে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। মেয়ের পাশেই হাসিমুখে দাঁড়িয়ে ছিলেন শত্রুঘ্ন সিনহা ও তাঁর স্ত্রী পুনম। তবে সোনাক্ষী-জাহিরের বিয়ে নিয়ে সোশাল মিডিয়াতেও কাঁটাছেড়ার অন্ত নেই। নিন্দুকদের কটাক্ষ, ব্যঙ্গ, বিদ্রুপ চলছে। এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে ‘X’ হ্যান্ডেলে কংগ্রেস নেত্রী সুপ্রিয়া শ্রীনাথ লেখেন, “সাত বছরের সম্পর্কের পর দুজন মানুষ ভালোবেসে বিয়ে করেছেন। তাতে তো তাঁদের ভবিষ্যতের জন্য ভালোবাসায় ভরা শুভেচ্ছার প্রত্যাশা থাকে। কিন্তু তার বদলে ওদের ইনস্টাগ্রামের কমেন্ট সেকশন বন্ধ করে দিতে হল, যাতে ঘৃণায় ভরা মন্তব্যের মুখে পড়তে না হয়।” এবার সেই ‘বিয়ে বিতর্ক’ ইস্যুতেই নিন্দুকদের ‘খামোশ’ করালেন অভিনেত্রী।

বিয়ের ছবি পোস্ট করতেই একের পর এক কটাক্ষবাণ ধেয়ে এসেছে। কেউ জাত-ধর্ম তুলে অশ্লীল ভাষায় আক্রমণ করছেন তো কেউ বা আবার লাভ জিহাদের অভিযোগ এনেছেন। কারও প্রশ্ন, ‘মুসলিম পরিবারে বিয়ে করেও কেন সিঁথিতে সিঁদুর পরেছেন?’ এই দৃশ্য খুব একটা অচেনা নয় বিনোদুনিয়ায়। ঠিক একইভাবে মুসলিম ধর্মাবলম্বী প্রেমিককে বিয়ে করে হিন্দু সংগঠন এবং মৌলবীদের রোষানলে পড়তে হয়েছিল স্বরা ভাস্করকে। প্রথম বিয়ের সময় নুসরত জাহানকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছিল নেটপাড়া। এবার সোনাক্ষী সিনহার ক্ষেত্রেও তার অন্যথা হয়নি! মুসলিম পাত্র জাহির ইকবালকে বিয়ে করার জেরে তাঁকেও লাগাতার আক্রমণের জেরে পড়তে হয়েছে। তিতিবিরক্ত হয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের কমেন্ট সেকশনই বন্ধ করে রেখেছেন অভিনেত্রী। এবার পরম ধর্মের পাঠ দিয়েছেন সোনাক্ষী সিনহা।

[আরও পড়ুন: ‘ছেড়ে দিন…’, বিমানবন্দরে ভিড়ের চাপে ওষ্ঠাগত জাহ্নবীর প্রাণ! দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রথম বিয়ের সময় নুসরত জাহানকেও কাঠগড়ায় দাঁড় করিয়েছিল নেটপাড়া।
  • ধন্যবাদ সংবাদমাধ্যমকে এই ঘটনাটা নিয়ে এতটা গবেষণা করার জন্য।’’
Advertisement