shono
Advertisement

মদ্যপানকে কেন্দ্র করে রণক্ষেত্র চক্রবেড়িয়া, ভাঙচুর পুলিশের গাড়িতে, অসুস্থ বালিগঞ্জ থানার ওসি

হাসপাতালে ভরতি ওই পুলিশ আধিকারিক।
Posted: 01:36 PM Jan 31, 2021Updated: 02:18 PM Jan 31, 2021

অর্ণব আইচ: মদ্যপানের ঘটনাকে কেন্দ্র করে শনিবার রাতে উত্তপ্ত হয়ে উঠল কলকাতার চক্রবেড়িয়া। হাতাহাতিতে জড়িয়ে পড়ল মদ্যপ দুষ্কৃতী ও স্থানীয় তৃণমূল নেতা-কর্মীরা। পরিস্থিতি আয়ত্তে আনতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন বালিগঞ্জের (Ballygunge) ওসি। বর্তমানে হাসপাতালে ভরতি তিনি।

Advertisement

জানা গিয়েছে, শনিবার রাতে চক্রবেড়িয়ায় মদের আসর বসেছিল। ঘটনার প্রতিবাদ করেছিলেন স্থানীয়রা। তাঁদের মধ্যে কয়েকজন তৃণমূল নেতা ছিলেন। অভিযোগ, প্রতিবাদ করায় মদের আসরে থাকা কয়েকজন দুষ্কৃতী প্রতিবাদীদের মারধর করে। এলাকায় পালটা হামলা চালায় তৃণমূল (TMC) কর্মীরা। ব্যাপক ভাঙচুর চালানো হয় এলাকায় থাকা বেশ কয়েকটি গাড়িতে। ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বালিগঞ্জ থানার বিশাল পুলিশ বাহিনী। পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করে পুলিশ। ভাঙচুর চলে পুলিশের গাড়িতেও। সেই সময় অসুস্থ হয়ে পড়েন বালিগঞ্জ থানার ওসি। তড়িঘড়়ি তাঁকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তাঁর। ঘটনার পর দীর্ঘক্ষণ পেরিয়ে গেলে এখনও থমথমে এলাকা।

[আরও পড়ুন: আজ প্রাথমিকের TET, অতিরিক্ত বাস-ট্রেন না চলায় চরম ভোগান্তির আশঙ্কা পরীক্ষার্থীদের]

উল্লেখ্য, গত শুক্রবার তামাক বিক্রিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছিল ট্যাংরা। স্থানীয়দের দাবি, এলাকায় অনেকে বেআইনিভাবে তামাক বিক্রির চেষ্টা করছিল। এতে এলাকার পরিবেশও নষ্ট হচ্ছে। এই ঘটনারই প্রতিবাদ জানাতে এগিয়ে যান মঞ্জু নামের এক মহিলা। এরপর গুলি চলে ট্যাংরায়। গুরুতর জখম হন ১ জন। এই প্রথমবার নয়, এর আগে রাস্তার ধারে বসে মদ্যপান কিংবা তামাক পানের প্রতিবাদ করতে গিয়েও হেনস্তার মুখে পড়তে হয়েছে স্থানীয়দের। দিনে দুপুরেও ট্যাংরা এলাকায় শুটআউটের খবর শোনা গিয়েছে অতীতে।

[আরও পড়ুন: পাঁচদিন পর ফের ঊর্ধ্বমুখী রাজ্যের কোভিড গ্রাফ, স্বস্তি দিয়ে কমল অ্যাকটিভ রোগীর সংখ্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement