shono
Advertisement

বিজেপির ডাকা বন্‌ধে রণক্ষেত্র শিলিগুড়ি, ছেঁড়া হল মুখ্যমন্ত্রীর পোস্টার! গ্রেপ্তার ২৫

এখনও উত্তপ্ত এলাকা।
Posted: 02:01 PM Dec 08, 2020Updated: 02:01 PM Dec 08, 2020

সংগ্রাম সিংহরায়, শিলিগুড়ি: বিজেপি কর্মীর মৃত্যুর প্রতিবাদে ডাকা বন্‌ধে রণক্ষেত্রের চেহারা নিল শিলিগুড়ি। একের পর এক পোস্টার ছেঁড়া হয় পোস্টার। জ্বালানো হয় টায়ার। সংঘর্ষে জড়িয়ে পড়ে তৃণমূল-বিজেপি কর্মীরা। ঘটনাস্থল থেকে ২৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

সোমবার উত্তরকন্যা অভিযানে বিজেপি কর্মীর মৃত্যুর প্রতিবাদে মঙ্গলবার উত্তরবঙ্গে ১২ ঘণ্টা বন্‌ধের ডাক দিয়েছিল বিজেপি। বন্‌ধ সফল করতে সকাল থেকে পথে নেমেছিল দলের নেতা কর্মীরা। জানা গিয়েছে, বেলার দিকে শিলিগুড়ির এয়ারভিউ মোড়ে বসে পড়েন বিজেপির কর্মী-সমর্থকরা। একের পর এক আটকে পড়ে বাস, গাড়ি। সেখানে থাকা মুখ্যমন্ত্রীর পোস্টারও ছেঁড়ে বিজেপি (BJP) কর্মীরা। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করার চেষ্টা করে পুলিশ। এরপরই সেখানে হাজির হন তৃণমূলের কর্মী-সমর্থকরা। ঘটনাস্থলে উপস্থিত বিজেপি কর্মীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে তাঁরা। শুরু হয় সংঘর্ষ। কার্যত ধুন্ধুমার পরিস্থিতি তৈরি হয়। দীর্ঘক্ষণ পর শান্ত হয় এলাকা। অন্যদিকে, হাসমিচক এলাকায় নরেন্দ্র মোদির (Narendra Modi) পোস্টার ও বিজেপির একাধিক পতাকা ছিঁড়ে দেয় তৃণমূল কর্মীরা। যা নিয়ে সেখানেও উত্তেজনার পরিস্থিতি তৈরি হয়।

[আরও পড়ুন: উত্তরকন্যা অভিযানে মিছিলে থাকা দুষ্কৃতীর গুলিতেই মৃত্যু বিজেপি কর্মীর, দাবি রাজ্য পুলিশের]

উল্লেখ্য, মঙ্গলবারের বন্‌ধ সফল করতে একাধিক জায়গায় জোরপূর্বক দোকান বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে। উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় উত্তেজনাও তৈরি হয়েছে। কোথাও কোথাও রাস্তা আটকেছেন বিক্ষোভকারীরা। শক্ত হাতে পরিস্থিতি শামাল দিয়েছে পুলিশ। প্রসঙ্গত, জোড়া বনধের কারণে এদিন উত্তরবঙ্গে গণপরিবহণ খুব একটা সচল ছিল না। ফলে ভোগান্তির শিকার হতে হয়েছে উত্তরবঙ্গবাসীকে।

[আরও পড়ুন:নদিয়ায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু তৃণমূল কর্মীর, খুনের অভিযোগ বিজেপির বিরুদ্ধে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার