shono
Advertisement

সভার মাঝে অসুস্থ কিশোরী, বক্তৃতা শেষ করে চিকিৎসার ব্যবস্থা মমতার, হাত বুলিয়ে দিলেন মাথায়

ঠিক যেন ঘরের মেয়ে।
Posted: 01:59 PM Jun 07, 2022Updated: 03:54 PM Jun 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ঘরের মেয়ের ভূমিকায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। কর্মিসভা চলাকালীন এক কিশোরী অসুস্থ হয়ে পড়তেই তড়িঘড়ি সভা শেষ করলেন তিনি। মাথায় হাত বুলিয়ে দিলেন। চিকিৎসার ব্যবস্থার উদ্যোগ নিলেন নিজেই। 

Advertisement

পূর্বসূচি অনুযায়ী মঙ্গলবার দুপুরে আলিপুরদুয়ারে কর্মিসভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। স্বাভাবিকভাবেই মুখ্যমন্ত্রীর বার্তা শুনতে কাটফাটা রোদ উপেক্ষা করেই সভাস্থলে জমায়েত করেছিলেন বহু মানুষ। সভার প্রায় শেষ মুহূর্তে আচমকা অসুস্থ হয়ে পড়েন দর্শকাসনে থাকা এক কিশোরী। মঞ্চ থেকে বিষয়টি নজরে পড়তেই তড়িঘড়ি তাঁকে জল দেওয়ার ব্যবস্থা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপরই বৈঠক শেষ করে দেন তিনি।

[আরও পড়ুন: নিরাপত্তাহীনতায় হাত কেটে নিয়েছে স্বামী! আদৌ সরকারি চাকরিতে যোগ দিতে পারবেন কেতুগ্রামের নার্স?]

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “একজন অসুস্থ হয়ে পড়েছেন। আমি সভা এখানেই শেষ করছি। এখানে কোনও চিকিৎসক আছে কি না দেখতে হবে। মিটিং-মিছিল অনেক হবে। এখন আগে ওকে সুস্থ করতে হবে।” এরপরই দর্শকাসন থেকে কিশোরীকে তুলে নিয়ে আসা হয় মঞ্চে। সেখানে কিশোরীকে চেয়ারে বসিয়ে মুখ্যমন্ত্রীকে তার মাথায় হাত বুলিয়ে দিতে দেখা যায়। এরপর গায়ে একটি চাদর জড়িয়ে দেন তিনি। আদরে ভরিয়ে দেন অসুস্থ কিশোরীকে। এই ভূমিকায় দেখে স্বাভাবিকভাবেই আপ্লুত আলিপুরদুয়ারবাসী।  

উল্লেখ্য, আগামী ২৬ জুন জিটিএ নির্বাচনের দিন ঘোষিত হয়েছে। তার আগে মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর অত্যন্ত তাৎপর্যপূর্ণ। তবে মুখ্যমন্ত্রীর এই সফরের প্রভাব কতটা পড়ল পাহাড়বাসীর মনে তা জানা যাবে ফল ঘোষণার পরই। জানা গিয়েছে, উত্তরবঙ্গ থেকে ফিরে পূর্ব ও পশ্চিম বর্ধমানে ব্লক সভাপতিদের সঙ্গে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। এর পাশাপাশি জুনের শেষ সপ্তাহে বর্ধমান ও আসানসোলে জনসভার পরিকল্পনার কথাও রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের

[আরও পড়ুন: ফের প্রকাশ্যে দলের অন্তর্কলহ! লকেটকে ছাড়াই হুগলিতে কর্মসূচি বিজেপির, নেতৃত্বে সুকান্ত মজুমদার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার