shono
Advertisement

গুরুতর আহত মুখ্যমন্ত্রী, ভর্তি এসএসকেএম হাসপাতালে

সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধেবেলা তিনি বাড়িতে পড়ে গিয়ে আহত হন। সঙ্গে সঙ্গে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ি করে তাঁকে নিয়ে আসা হয় এসএসকেএম হাসপাতালে।
Posted: 08:22 PM Mar 14, 2024Updated: 08:45 PM Mar 14, 2024

ধ্রুবজ্যোতি বন্দ্যোপাধ্যায়: ভোটের আগে গুরুতর আহত হয়ে পড়লেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধেবেলা তিনি বাড়িতে পড়ে গিয়ে আহত হন। কপাল থেকে রক্ত বেরিয়ে গড়িয়ে যায় নাক ও গালের দিকে। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে আসা হয়েছে এসএসকেএম হাসপাতালে। উডবার্ন ব্লকের সাড়ে ১২ নং VVIP কেবিনে দ্রুত ভর্তি করিয়ে শুরু হয়েছে চিকিৎসা। সূত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের গাড়িতে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এই দুঃসংবাদ জানানো হয়েছে তৃণমূলের (TMC) সোশাল মিডিয়া পেজে। অনুরাগীরা তাঁর সুস্থতা কামনায় ভিড় করেছেন হাসপাতালে।

Advertisement

 

বৃহস্পতিবার বিকেলে মুখ্যমন্ত্রী একডালিয়ায় গিয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে।সেখানে প্রাক্তন মেয়র তথা প্রয়াত মন্ত্রী সুব্রত মুখোপাধ্য়ায়ের (Subrata Mukherjee) একটি মূর্তি উন্মোচন ও রাস্তার নামকরণ অনুষ্ঠান ছিল। সেখানে বেশ আবেগপ্রবণ হতে দেখা যায় তাঁকে। একদা সহযোদ্ধা সুব্রত মুখোপাধ্য়ায়কে নিয়ে স্মৃতিচারণ করছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পরই এই দুর্ঘটনা।

সূত্রের খবর, বাড়িতেই ভারসাম্য বজায় রাখতে না পেরে হোঁচট খেয়ে পড়ে যান মুখ্যমন্ত্রী। তাঁকে সঙ্গে সঙ্গে SSKM হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মমতা বন্দ্যোপাধ্য়ায়কে দেখতে সেখানে ছুটে যান তাঁর ভাই বাবুন বন্দ্যোপাধ্য়ায়, ফিরহাদ হাকিম, ইন্দ্রনীল সেন। পৌঁছে যান অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মা লতাদেবীও। তিনিই মূলত বাড়িতে মুখ্যমন্ত্রীর দেখভাল করেন। চিকিৎসকরা সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় পরীক্ষা করে মুখ্যমন্ত্রীর চোট কতটা গুরুতর, তা বোঝার চেষ্টা করছেন। নিউরো মেডিসিন, নিউরো সার্জারি, কর্ডিওলজি, চেস্ট ও মেডিসিন-সহ দশ সদস্যের মেডিক্যাল টিম তৈরি হয়েছে তাঁর চিকিৎসার জন্য। 

[আরও পড়ুন: যাদবপুরে সৃজন, কেন্দ্র বদল সুজনের, বামেদের প্রথম তালিকায় তারুণ্যে জোর]

মুখ্যমন্ত্রীর চোট পাওয়ার খবর পেয়ে বিরোধী নেতৃত্বও উদ্বেগ প্রকাশ করেছে।  রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার এবং প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী সোশাল মিডিয়া পোস্টে তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement