shono
Advertisement

Breaking News

Durga Puja 2024

পুজো প্যান্ডেলের সামনে লম্বা লাইনও হবে 'হ্যাপি', অভিনব উদ্যোগ কোকা-কোলা এবং অগলিভির

কোন প্যান্ডেলের লাইনে মিলবে এই 'হ্যাপি' সুবিধা?
Published By: Anwesha AdhikaryPosted: 06:38 PM Oct 10, 2024Updated: 06:38 PM Oct 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজো মানেই প্যান্ডেলের সামনে দর্শনার্থীদের ভিড়। ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থেকে দীর্ঘ সময় পরে প্রতিমা দর্শন। গরমে ঘেমেনেয়ে লাইনে দাঁড়িয়ে থাকতে বিরক্ত হয়ে যান অনেকেই। তবে এবার পুজোয় প্যান্ডেলের লাইন হবে 'হ্যাপি'। মন্ডপে ঢোকার মুখে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করতে হলেও দর্শনার্থীদের মুখের হাসি মোটেই ফিকে হবে না।

Advertisement

কেন? কারণ এবার পুজোয় বিশেষ উদ্যোগ নিচ্ছে কোকা-কোলা এবং অগলিভি। কলকাতার অন্যতম সেরা পুজো সল্টলেকের বিজে ব্লকের দর্শনার্থীদের জন্য বিশেষ ব্যবস্থা নেবে এই দুই সংস্থা। এই উদ্যোগের নাম দেওয়া হয়েছে হ্যাপি টু কিউ। অর্থাৎ পুজোর সময়ে লম্বা লাইনে দাঁড়ালেও হাসিখুশি থাকবেন দর্শনার্থীরা।

কী কী ব্যবস্থা থাকবে বিজে ব্লক প্যান্ডেলের লাইনে? দর্শনার্থীদের ঠাণ্ডা হাওয়া দেবে কুল মিস্ট ফ্যান। লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় সকলের কাছে পৌঁছে যাবে কোকা-কোলার সুবাসও। যখন সকলে লাইন দিয়ে পুজোমণ্ডপে প্রবেশ করবেন, সেই দৃশ্যটা দেখে অবিকল মনে হবে যেন কোকা-কোলার বোতল থেকে বুদবুদ ভেসে উঠছে। পাখির চোখে ক্যামেরাবন্দি হবে সেই দৃশ্যও। পুজোর সময়ে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করার মতো বিষয়টিকেও যেন আনন্দময় করে তোলা যায়, সেই জন্যই যৌথভাবে এমন অভিনব উদ্যোগ নিয়েছে কোকা-কোলা এবং অগলিভি।

কোকা-কোলা মার্কেটিং বিভাগের অন্যতম শীর্ষ কর্তা কৌশিক প্রসাদ বলেন, "আমরা বিশ্বাস করি মানুষকে একত্রিত করেই আনন্দ উপভোগ করা যায়। হ্যাপি টু কিউয়ের মাধ্যমে সবাই একসঙ্গে আনন্দ করতে পারবেন। অন্যদিকে, অগলিভির চিফ ক্রিয়েটিভ অফিসার সুকেশ নায়ক বলেন, লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করার মতো বিষয়টাকেও আনন্দের করে তুলবে এই হ্যাপি টু কিউ উদ্যোগ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কারণ এবার পুজোয় বিশেষ উদ্যোগ নিচ্ছে কোকা-কোলা এবং অগলিভি।
  • দর্শনার্থীদের ঠাণ্ডা হাওয়া দেবে কুল মিস্ট ফ্যান। লাইনে দাঁড়িয়ে থাকা অবস্থায় সকলের কাছে পৌঁছে যাবে কোকা-কোলার সুবাসও।
  • পুজোর সময়ে লাইনে দাঁড়িয়ে অপেক্ষা করার মতো বিষয়টিকেও যেন আনন্দময় করে তোলা যায়, সেই জন্যই যৌথভাবে এমন অভিনব উদ্যোগ নিয়েছে কোকা-কোলা এবং অগলিভি।
Advertisement