shono
Advertisement

পাপের শাস্তি, পুণ্যের ফল দিতে আপনার গৃহে আসছেন শনি

শনিদেবের উগ্র এবং শান্ত- দুই রূপকেই এবার ছোটপর্দায় বন্দি করতে চলেছে কালার্স টিভি। The post পাপের শাস্তি, পুণ্যের ফল দিতে আপনার গৃহে আসছেন শনি appeared first on Sangbad Pratidin.
Posted: 04:36 PM Oct 17, 2016Updated: 03:53 PM Jul 13, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সবাই তাঁকে সাধারণত এড়িয়ে যায়। সরাসরি তাকাতে চায় না তাঁর চোখের দিকে। ভয়- পাছে শনির দৃষ্টি পড়ে! তবে, জনমানসে শনিদেবকে নিয়ে এমন ভীতিমিশ্রিত শ্রদ্ধা থাকলেও বিভিন্ন পুরাণ কিন্তু তাঁকে জনহিতকর বলেই বর্ণনা করেছে। শনিদেবের সেই উগ্র এবং শান্ত- দুই রূপকেই এবার ছোটপর্দায় বন্দি করতে চলেছে কালার্স টিভি। ধারাবাহিকটির নাম রাখা হয়েছে দেবতার নামেই- ‘শনি’!

Advertisement


ধারাবাহিকটির অবলম্বন হতে চলেছে শনিদেবকে ঘিরে থাকা পুরাণকথা। স্কন্দ পুরাণ আমাদের জানায় শনিদেবের জন্মের সেই নেপথ্যকাহিনি। দেবশিল্পী বিশ্বকর্মার মেয়ে সংজ্ঞার সঙ্গে বিবাহ হয়েছিল সূর্যদেবের। কিন্তু সূর্যদেবের উগ্র তেজ সহ্য করতে পারেননি সংজ্ঞা। তাই তিনি নিজের ছায়া থেকে হুবহু তাঁর মতো দেখতে এক নারীকে তৈরি করেন। তাঁর নামও রাখেন ছায়া। সেই ছায়ারই সন্তান শনিদেব। এই কাহিনি নিয়েই শুরু হবে ধারাবাহিক।


এখনও পর্যন্ত ধারাবাহিকটিতে কে কোন চরিত্রে অভিনয় করছেন, তা স্পষ্ট করে জানাননি ধারাবাহিক-নির্মাতারা। শুধু এটুকু জানা গিয়েছে, ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী জুহি পারমার ছায়ার চরিত্রে অভিনয় করবেন। আর জানা গিয়েছে, প্রতি রবিবার দেখানো হবে ধারাবাহিকটি। ক’টার সময়, তা এখনও স্থির হয়নি।

আপাতত শুধু কালার্স টিভি তাদের এই নতুন ধারাবাহিকের দুটি প্রোমো লঞ্চ করেছে। চোখ রাখুন তাতে। আশা করা যায়, ব্যয়বহুল এই পৌরাণিক ধারাবাহিক আপনার মন জয় করবে!

The post পাপের শাস্তি, পুণ্যের ফল দিতে আপনার গৃহে আসছেন শনি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement