shono
Advertisement

ফের বাবা হতে চলেছেন কপিল শর্মা! ভাইরাল হওয়া ছবিতে সুস্পষ্ট গিন্নির ‘বেবি বাম্প’

গত বছর ডিসেম্বরে কপিলের প্রথম সন্তানের জন্ম হয়।
Posted: 03:07 PM Nov 20, 2020Updated: 03:07 PM Nov 20, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক বছরের মাথায় ফের সুখবর। শোনা যাচ্ছে, ফের বাবা হতে চলেছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma)। কপিল নিজে অবশ্য এ বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানাননি। তবে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবিতে তাঁর স্ত্রী গিন্নির ‘বেবি বাম্প’ নেটিজেনদের নজর এড়ায়নি। সেই ছবির ভিত্তিতেই ছড়িয়ে পড়েছে খবর।

Advertisement

ঘটনার সূত্রপাত হয়, কপিলের শোয়ের অন্যতম অভিনেত্রী ভারতী সিংয়ে (Bharti Singh) ইনস্টা-লাইভে। করবা চৌথের দিন এই লাইভ করেছিলেন ভারতী। ভিডিওয় ক্ষণিকের জন্য কপিল-জায়াকে দেখা গিয়েছিল। সামান্য এই সময়েই গিন্নির বেবি-বাম্প নেটিজেনদের নজরে পড়ে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি।

[আরও পড়ুন: আগামী সপ্তাহেই বিয়ে করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য, পাত্রী কে?]

উল্লেখ্য, গত কয়েক বছর ধরে ডিসেম্বর মাসেই কপিলের জীবনের যাবতীয় গুরুত্বপূর্ণ ঘটনা ঘটছে। ২০১৮ সালের ১২ ডিসেম্বর জলন্ধরে গিন্নির সঙ্গে গাঁটছড়া বাঁধেন হিন্দি টেলিভিশন তারকা। ঠিক তার পরের বছর অর্থাৎ ২০১৯ সালে ১০ ডিসেম্বর দু’জনের প্রথম সন্তান আনায়রা’র জন্ম হয়। সূত্রের খবর মানলে, আবার প্রায় এক বছরের মাথাতেই কপিলের পরিবারে নতুন অতিথি আসতে চলেছে। এমনিতেই লকডাউনের এই সময় বিনোদন জগতে একাধিক খুদে অতিথির আগমন বার্তা পাওয়া গিয়েছে। প্রথম সন্তানের আগমন বার্তা জানিয়েছেন বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)। দ্বিতীয় সন্তানের প্রতীক্ষায় রয়েছেন করিনা কাপুরও (Kareena Kapoor)। নিউ নর্মালেই সন্তানের জন্ম দিয়েছেন অমৃতা রাও (Amrita Rao)। টলিউডে রাজ-শুভশ্রী ঘরে এসেছে যুভান আবার কোয়েল মল্লিক ও নিসপাল রানের ঘর আলো করেছে ছোট্ট কবীর। এবার কপিলের ঘোষণার অপেক্ষা।

[আরও পড়ুন: বলিউডের আলি ফজলকে মিস করছেন হলিউডের ‘ওয়ান্ডার উওম্যান’, জানালেন টুইটারে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement