shono
Advertisement

‘এত ভয় পাচ্ছেন কেন মোদিজি?’, দলের টুইটার হ্যান্ডেল ‘লক’হওয়ার পরই প্রশ্ন Congress-এর

বিধিভঙ্গের অভিযোগে বুধবার দলের পাঁচ বর্ষীয়ান নেতার টুইটার অ্যাকাউন্ট লক করা হয়েছে।
Posted: 10:54 AM Aug 12, 2021Updated: 11:33 AM Aug 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাহুল গান্ধীর (Rahul Ghandhi) পর কংগ্রেসের আরও চার বর্ষীয়ান নেতার টুইটার অ্যাকাউন্ট লক করার অভিযোগ উঠল।লক করে দেওয়া হয়েছে কংগ্রেসের টুইটার অ্যাকাউন্টও। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম পোস্টে এমন অভিযোগ করল কংগ্রেস। এই ঘটনায় কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলল কংগ্রেস (Congress)।

Advertisement

কংগ্রেসের তরফে জানানো হয়েছে, বিধিভঙ্গের অভিযোগে বুধবার দলের পাঁচ বর্ষীয়ান নেতার টুইটার অ্যাকাউন্ট লক করা হয়েছে। এই তালিকায় রয়েছেন কংগ্রেসের মিডিয়া প্রধান রণদীপ সূরযওয়ালা, দলের সাধারণ সম্পাদক তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী অজয় মাকেন, নেতা মানিকাম ঠাকুর, অসমের দায়িত্বপ্রাপ্ত নেতা তথা প্রাক্তন মন্ত্রী জিতেন্দ্র সিং। অভিযোগ, কেন্দ্রীয় নীতির সমালোচনা এবং রাহুল গান্ধীর টুইটার অ্যাকাউন্ট সাময়িক সময়ের জন্য ব্লক করার প্রতিবাদ করার জেরেই এই ঘটনা ঘটেছে। এমনকী, কংগ্রেসের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টও ব্লক করে দেওয়া হয়েছিল বলে খবর।

[আরও পড়ুন: Indian helicopter Taliban: আফগান সেনাকে ভারতের দেওয়া অ্যাটাক হেলিকপ্টার দখল তালিবানের]

 

এ প্রসঙ্গে কংগ্রেসের তরফে কেন্দ্রীয় সরকার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং টুইটারের প্রধান জ্যাক ডোরসির দিকে অভিযোগের আঙুল তোলা হয়েছে। তাদের তরফে বলা হয়, যাই হয়ে যাক না কেন ভ্রান্ত নীতির বিরুদ্ধে কংগ্রেস প্রতিবাদ চালিয়ে যাবে। মোদিজি হয়তো জানেন না অন্যায়ের বিরুদ্ধে লড়াই করে যাওয়ার ঐতিহ্য রয়েছে। আমাদের নেতাদের কালাপানিতে আটকে রাখার পরও আমরা লড়াই করে গিয়েছি।

 

[আরও পড়ুন: Kolkata: দোকানিকে বাংলায় কথা বলতে বলার ‘শাস্তি’, বড়বাজারে দুই মহিলার উপর হামলা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement