shono
Advertisement
Adhir Ranjan Meets Mukul Roy

অসুস্থ মুকুলকে দেখতে কাঁচরাপাড়ার বাড়িতে অধীর, কী কথা হল?

দীর্ঘদিন ধরে অসুস্থ বর্ষীয়ান রাজনীতিক মুকুল রায়। তাঁকে দেখতে কাঁচরাপাড়ার বাড়িতে অধীর চৌধুরী। বৃহস্পতিবার সন্ধ্যায় আচমকাই মুকুল রায়ের বাড়িতে পৌঁছন প্রদেশ কংগ্রেস সভাপতি। মুকুল রায়ের সুস্থতা কামনা করেন তিনি।
Published By: Sayani SenPosted: 09:38 PM May 16, 2024Updated: 03:57 PM May 17, 2024

অর্ণব দাস, বারাসত: দীর্ঘদিন ধরে অসুস্থ বর্ষীয়ান রাজনীতিক মুকুল রায় (Mukul Roy)। তাঁকে দেখতে কাঁচরাপাড়ার বাড়িতে অধীর চৌধুরী। বৃহস্পতিবার সন্ধ্যায় আচমকাই মুকুল রায়ের বাড়িতে পৌঁছন প্রদেশ কংগ্রেস সভাপতি। মুকুল রায়ের সুস্থতা কামনা করেন তিনি।

Advertisement

অধীর চৌধুরী বহরমপুরের কংগ্রেস প্রার্থী। চতুর্থ দফায় গত ১৩ মে সেখানে ভোট হয়ে গিয়েছে। নিজের লোকসভা আসনে ভোট মেটার পর কংগ্রেস সমর্থিত প্রার্থীদের প্রচারে মন দিয়েছেন অধীর। বৃহস্পতিবার বারাকপুরের সিপিএম প্রার্থী দেবদূত ঘোষের প্রচারে যান তিনি। কল্যাণী এবং কাঁচরাপাড়ায় প্রচারে যান। সেখান থেকে সোজা কাঁচরাপাড়ার যুগল ভবনে মুকুল রায়ের বাড়িতে যান অধীর। বেশ কিছুক্ষণ কথা হয় দুজনের। সূত্রের খবর, মুকুলের শারীরিক পরিস্থিতি নিয়ে কথাবার্তা হয় তাঁদের। বর্ষীয়ান রাজনীতিকের সুস্থতা কামনা করেন অধীর।

[আরও পড়ুন: যৌনকেশ কি সঙ্গমের মাত্রা বাড়ায়? জেনে নিন বিশেষজ্ঞদের মত]

অধীর পাঁচবারের সাংসদ। মুকুল রায়ও ছিলেন রাজ্যসভার সাংসদ। প্রথম জীবনে কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন মুকুল। পরে তৃণমূলে যোগ দেন তিনি। সেই সময় থেকে অধীর এবং মুকুলের সম্পর্ক। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনের সময় নারদ স্টিং অপারেশনে নাম জড়ানোর পর মুকুল রায় তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে দাঁড়িয়ে বিজেপির টিকিটে জয়লাভ করেন। সে বছরই জুনে ফের তৃণমূলে ফেরেন। যদিও বর্তমানে রাজনীতি থেকে দূরে মুকুল। ভোটপ্রচারে মুকুলের বাড়ির কাছে এসে বর্ষীয়ান রাজনীতিকের সঙ্গে দেখা করলেন অধীর।

এ প্রসঙ্গে মুকুলপুত্র শুভ্রাংশু রায় জানান, "বাবা খুবই অসুস্থ। তাই বাবার শরীরের খোঁজ নিতে সৌজন্য সাক্ষাৎকারে এসেছিলেন অধীররঞ্জন চৌধুরী (Adhir Ranjan Meets Mukul Roy)। আমি তখন কলকাতায় ছিলাম। দুজনে আগে একইসঙ্গে কংগ্রেস করতেন। পরে বাবা তৃণমূলে গেলেও সম্পর্ক সম্পর্কের জায়গায় রয়েছে। অন্যান্য অনেক দলের নেতারাই বাবাকে দেখতে আসেন, এলাকার মানুষও প্রতিদিনই এসে খোঁজ নেন। সৌজন্য বজায় রেখে অধীরদা এসেছেন এবং বাবার পাশে আছেন বলে জানিয়েছেন।"

[আরও পড়ুন: FIR মামলায় হাই কোর্টে স্বস্তি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের, এখনই কোনও পদক্ষেপ নয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • দীর্ঘদিন ধরে অসুস্থ বর্ষীয়ান রাজনীতিক মুকুল রায়। তাঁকে দেখতে কাঁচরাপাড়ার বাড়িতে অধীর চৌধুরী।
  • বৃহস্পতিবার সন্ধ্যায় আচমকাই মুকুল রায়ের বাড়িতে পৌঁছন প্রদেশ কংগ্রেস সভাপতি।
  • মুকুল রায়ের সুস্থতা কামনা করেন তিনি।
Advertisement