shono
Advertisement

‘আমার মতো মার্কশিটের ছবি পোস্ট করুন’, মোদিকে চ্যালেঞ্জ কংগ্রেস নেতার

বিএ, এমএ ও এমবিএ-র মার্কশিটের ছবি পোস্ট করেছেন নেতা। The post ‘আমার মতো মার্কশিটের ছবি পোস্ট করুন’, মোদিকে চ্যালেঞ্জ কংগ্রেস নেতার appeared first on Sangbad Pratidin.
Posted: 08:28 AM May 25, 2018Updated: 08:43 AM May 25, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিরাট কোহলির ফিটনেস চ্যালেঞ্জ হাসিমুখে গ্রহণ করেছিলেন। এখনও জবাব পর্যন্ত দেওয়া হয়নি। কিন্তু তার মধ্যেই একের পর এক চ্যালেঞ্জ এসে হাজির। আর সে সব চ্যালেঞ্জের গায়ে লেগে আছে রাজনৈতিক বিরোধিতার হাওয়া। পেট্রলের দাম কমানোর চ্যালেঞ্জ প্রধানমন্ত্রীর দিকে ছুড়ে দিয়েছিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এবার তাঁর দিকে আর এক চ্যালেঞ্জ ছুড়লেন কংগ্রেস নেতা সঞ্জয় ঝা। নিজের মার্কশিটের ছবি পোস্ট করে তাঁর চ্যালেঞ্জ, মোদিও পালটা ছবি পোস্ট করে দেখান।

Advertisement

ফিটনেস নরেন্দ্র মোদির অন্যতম প্রিয় বিষয়। নিজে ফিট থাকতে ভালবাসেন। অন্যকেও সেই পথে শামিল করেন। যোগ ব্যায়ামকে বিশ্বের দরবারে পৌঁছে দেওয়ার ক্ষেত্রেও তাঁর প্রচেষ্টা জোরদার। এহেন মোদি বিরাটের ফিটনেস চ্যালেঞ্জ পেয়ে খুশিই হয়েছিলেন। আসলে শুরুটা করেছিলেন স্বাধীন দায়িত্বপ্রাপ্ত ক্রীড়ামন্ত্রী রাজ্যবর্ধন সিং রাঠোর। হাম ফিট তো ইন্ডিয়া ফিট-এই হ্যাশ ট্যাগেই চ্যালেঞ্জ জানিয়েছিলেন ভারত অধিনায়ককে। সে চ্যালেঞ্জ গ্রহণ করে বিরাট নিজের ফিটনেসের ভিডিও পোস্ট করেন। পালটা চ্যালেঞ্জ করেন মোদিকে। প্রধানমন্ত্রী তা গ্রহণও করেন। এ পর্যন্তও সব ঠিকই ছিল। কিন্তু এরপর থেকেই চ্যালেঞ্জ ঘুরে যায় রাজনৈতিক হাওয়ায়। আসরে নামেন রাহুল গান্ধী। বলেন, বিরাটের ফিটনেস চ্যালেঞ্জ গ্রহণ করেছেন প্রধানমন্ত্রী তাতে তিনি খুশি। এবার তাঁর চ্যালেঞ্জ গ্রহণ করে পেট্রলের দাম কমিয়ে দেখান প্রধানমন্ত্রী। রাহুলের মাস্টারস্ট্রোকে রাজনৈতিক মহলে হাসির ফোয়ারা। কারণ জ্বালানির মাত্রাতিরিক্ত মূল্যবৃদ্ধিতে মোদি সরকার যথেষ্ট চিন্তায়। খোঁচাটা তাই মোক্ষম জায়গাতেই দিয়েছিলেন কংগ্রেস সভাপতি।

 ‘কোহলির পর এবার আমার চ্যালেঞ্জ, পারলে পেট্রলের দাম কমিয়ে দেখান’ ]

তবে তাঁরই দলের মুখপাত্র যেন এককাঠি উপরে উঠলেন। টুইটারে নিজের বিএ, এমএ ও এমবিএ ডিগ্রির মার্কশিটের ছবি পোস্ট করেন তিনি। করে পালটা চ্যালেঞ্জ জানান মোদিকে। বলেন, আপনি কি ডিগ্রির চ্যালেঞ্জ নিতে প্রস্তুত? আমি কিন্তু অধীর আগ্রহে অপেক্ষা করছি।

যদিও রাহুল ও সঞ্জয়ের চ্যালেঞ্জের কোনও জবাব দেননি প্রধানমন্ত্রী। কিন্তু কেন্দ্রীয় শাসক দলের পক্ষে এর কী উত্তর দেওয়া হয়, এখন তাই-ই দেখার।

The post ‘আমার মতো মার্কশিটের ছবি পোস্ট করুন’, মোদিকে চ্যালেঞ্জ কংগ্রেস নেতার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement