shono
Advertisement

মানসিক অবসাদে আত্মহত্যার চেষ্টা? পুলিশ আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যুর সঙ্গে লড়াই কনস্টেবলের

সংকটজনক অবস্থায় RG কর হাসপাতালে চিকিৎসাধীন তিনি। The post মানসিক অবসাদে আত্মহত্যার চেষ্টা? পুলিশ আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যুর সঙ্গে লড়াই কনস্টেবলের appeared first on Sangbad Pratidin.
Posted: 03:29 PM Jul 11, 2020Updated: 03:36 PM Jul 11, 2020

কলহার মুখোপাধ্যায়: আবাসনের মধ্যে আত্মহত্যার চেষ্টা পুলিশ কনস্টেবলের। পাতিপুকুরে পুলিশ আবাসনের ছাদ থেকে পড়ে আশঙ্কাজনক অবস্থায় মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন অপূর্বকুমার মণ্ডল নামে এক কনস্টেবল। প্রাথমিকভাবে একে আত্মহত্যার চেষ্টা বলেই মনে করছেন তদন্তকারীরা। ঠিক কী কারণে তাঁর এই সিদ্ধান্ত, তা জানতে শুরু হয়েছে বিস্তারিত তদন্ত।

Advertisement

পাতিপুকুর পুলিশ আবাসনে থাকতেন বছর আটত্রিশের অপূর্বকুমার মণ্ডল। জানা গিয়েছে, তাঁর আদি বাড়ি রায়গঞ্জে। তিনি রাজভবনে কর্তব্যরত ছিলেন। শনিবার দুপুরে আচমকাই দুর্ঘটনা। আবাসনের তিনতলার ছাদ থেকে পড়ে যান অপূর্ব। প্রত্যক্ষদর্শীদের মতে, সেখানেই কিছুক্ষণ পড়ে ছিলেন। এরপর আবাসনের এক পুলিশকর্মী তাঁকে ওই অবস্থায় দেখে উদ্ধার করেন। অচৈতন্য অবস্থায় সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় আরজি কর হাসপাতালে। চিকিৎসকরা জানান, তাঁর কোমরে গুরুতর চোট লেগেছে। আইসিইউ-তে ভরতি করিয়ে শুরু হয়েছে চিকিৎসা। খবর দেওয়া হয়েছে রায়গঞ্জে, অপূর্বর বাড়িতে।

[আরও পড়ুন: ‘কোমরের জোর নেই, বিকাশ দুবের এনকাউন্টার নিয়ে কী বলবে?’, তৃণমূলকে কটাক্ষ দিলীপের]

সহকর্মীদের অনেকের বক্তব্য, অপূর্ব বেশ কয়েকদিন ধরে কাজ নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন। রাজভবনের মতো গুরুত্বপূর্ণ জায়গার কাজের দায়িত্ব তাঁর কাঁধে পড়ায় একটু চাপও অনুভব করছিলেন। তবে সেই চাপ কি এতটাই হয়ে গিয়েছিল যে নিজের জীবন শেষ করে দেওয়ার কথা ভাবতে হল অপূর্বকে? এই প্রশ্ন উঠছে পুলিশ মহলে। বিস্তারিত জানতে লেক টাউন থানার পুলিশ তদন্ত শুরু করেছে। তবে আপাতত প্রার্থনা, অপূর্ব যাতে সুস্থ হয়ে দ্রুত ফিরে আসেন।

[আরও পড়ুন: কলকাতায় ফের বাড়ল কনটেনমেন্ট জোন, কোন কোন জায়গা জুড়ল তালিকায়?]

The post মানসিক অবসাদে আত্মহত্যার চেষ্টা? পুলিশ আবাসনের ছাদ থেকে পড়ে মৃত্যুর সঙ্গে লড়াই কনস্টেবলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement