shono
Advertisement

নিতম্ব দোলাতে পারেন? ব্যালন জয়ী মহিলা ফুটবলারকে মঞ্চেই অশ্লীল প্রশ্ন

দেখুন সেই ভিডিও। The post নিতম্ব দোলাতে পারেন? ব্যালন জয়ী মহিলা ফুটবলারকে মঞ্চেই অশ্লীল প্রশ্ন appeared first on Sangbad Pratidin.
Posted: 01:19 PM Dec 04, 2018Updated: 03:49 PM Dec 04, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আপনি কি নিতম্ব দুলিয়ে নাচতে পারেন? মহিলা ফুটবলে প্রথম ব্যালন ডি’অর জয়ীকে এই প্রশ্নটিই করেছিলেন মঞ্চে উপস্থিত বিখ্যাত ডিজে মার্টিন সলভেগ। সদ্য বিশ্বসেরা ফুটবলারের খেতাব জেতা আডা হেজেরবার্গ যেন এক মুহূর্তের জন্য স্তব্ধ, বুঝে উঠতে পারেননি প্রকাশ্যে গোটা বিশ্বের সামনে তাঁকে নিতম্ব দুলিয়ে নাচের প্রস্তাব দেওয়া হচ্ছে। হতভম্ব হয়ে প্রথমে তিনি মঞ্চ ছেড়ে চলে যাওয়ার কথা ভাবেন, পরক্ষণে অবশ্য নিজেকে সামলে নেন। বুঝতে পারেন তাঁর সঙ্গে রসিকতা করা হচ্ছিল। তাই শেষপর্যন্ত পুরস্কার নিয়ে বাকি সকলের মতো হালকা কোমরও দোলান তিনি

Advertisement

 

 

[রোনাল্ডো-মেসি জমানার অবসান, মদ্রিচের হাতে ব্যালন ডি’অর]

কিন্তু তাই বলে পুরো বিতর্ক ধামাচাপা পড়ে যায়নি। ফুটবলপ্রেমীদের অনেকেই এই প্রস্তাবের তীব্র সমালোচনা করেছেন। খোদ হেজেরবার্গও মোটেই সন্তুষ্ট ছিলেন না সলভেগের উপর। সোশ্যাল মিডিয়ায় সমর্থকরাও সলভেগের সমালোচনা শুরু করেন। ব্যাপারটা খানিকটা আন্দাজ করতে পেরেই আসরে নামতে হয় সলভেগকে। পরে প্রকাশ্যে সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চান তিনি। সেই সঙ্গে হেজেরবার্গকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “আমি হেজেরবার্গকে সব বুঝিয়ে বলেছি, উনিও বুঝতে পেরেছেন এটা নেহাতই একটা রসিকতা ছিল। যাই হোক, যাঁদের আমার আচরণে খারাপ লেগেছে তাঁদের কাছে আমি ক্ষমা চাইছি।” পরে হেজেরবার্গও ক্ষমা করে দেন সলভেগকে। তিনি বলেন, “অনুষ্ঠান শেষে উনি আমার কাছে এসেছিলেন, উনি সত্যিই এই আচরণের জন্য দুঃখিত। তাছাড়া আমিও এই ব্যাপারটাকে যৌন হেনস্তা হিসেবে দেখতে রাজি নই। আমি শুধু ওই মুহুর্তটা উপভোগ করতে চাইছিলাম। আমি নিজ ইচ্ছেতেই মঞ্চে নেচেছি।” আডার এই মন্তব্যে কিছুটা শান্ত হন নেটদুনিয়ায় ক্ষুব্ধ সমর্থকরা।

[নির্বিষ চেন্নাইয়িনকে হারিয়ে প্লে-অফের আশা জিইয়ে রাখল এটিকে]

উল্লেখ্য, এবারই প্রথম মহিলা ফুটবলে ব্যালন ডি’অর দেওয়ার সিদ্ধান্ত নেন আয়োজকরা। নিজের ক্লাব লিয়ঁ-কে ফ্রেঞ্চ লিগ এবং চ্যাম্পিয়ন্স লিগ জেতানোর জন্য এই খেতাবটি জিতে নেন হেজেরবার্গ। কিন্তু, পুরস্কারের মঞ্চের অভিজ্ঞতা তাঁর জন্য হয়তো প্রত্যাশামতো হল না।

The post নিতম্ব দোলাতে পারেন? ব্যালন জয়ী মহিলা ফুটবলারকে মঞ্চেই অশ্লীল প্রশ্ন appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement