shono
Advertisement

‘সব দলে চোর আছে’, দুর্নীতি প্রসঙ্গে ফের বিস্ফোরক মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়

ফের বিতর্কে রাজ্যের মন্ত্রী।
Posted: 08:10 PM Dec 18, 2022Updated: 08:10 PM Dec 18, 2022

অর্ণব দাস, বারাকপুর: দুর্নীতি ইস্যুতে তোলপাড় রাজ্য-রাজনীতি। এসবের মাঝেই ফের বিস্ফোরক বর্ষীয়ান তৃণমূল নেতা তথা রাজ্যের মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। বললেন, “সব দলে চোর আছে। আমি এমন দল খুঁজছি, যেখানে একটাও চোর নেই। সেই দলের কার্যালয়ে আমি রোজ ঝাড়ু দেব।” মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়ের বিস্ফোরক এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

রবিবার পানিহাটি পুরসভার ১৯ নম্বর ওয়ার্ডের সোদপুরে দলীয় একটি অনুষ্ঠানে যোগ দেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। সেখানে বক্তব্য রাখতে গিয়ে দুর্নীতির প্রসঙ্গে শোভনদেব চট্টোপাধ্যায় বলেন, “লোকে বলছে আপনাদের দলে চোর আছে। জানি, আছে তো। আমি সেই দল খুঁজছি যে দলে একটাও চোর নেই। যদি একটা দল বলে দিতে পারে আমার কেউ চোর নয়, তাহলে সেই দলের পার্টি অফিসে আমি রোজ ঝাড়ু দেব।” এরপরই প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের প্রসঙ্গ উল্লেখ করে তিনি বলেন, “৫০ কোটি টাকা পাওয়া গিয়েছে পার্থবাবুর নামে। উনি খুব অন্যায় করেছেন। শাস্তি পেলে আমাদের কোনও দুঃখ নেই। ওদিকে ১৩ হাজার কোটি টাকা নিয়ে ভারতবর্ষ থেকে পালিয়ে গেলেন নীরব মোদি। কে তাকে বেরিয়ে যাওয়ার রাস্তা করে দিল। আমি নিজে অনেকবার বিদেশ গিয়েছি। কত নিয়মের মধ্যে দিয়ে ভিসা পেতে হয়, চেকিংয়ের মধ্যে দিয়ে যেতে হয় আমি জানি।” এ প্রসঙ্গে সংবাদ প্রতিদিন ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে রাজ্য স্তরের এক তৃণমূল নেতা জানান, তিনি ফুটবল বিশ্বকাপ নিয়ে ব্যস্ত। ফলত এই মুহূর্তে প্রতিক্রিয়া দেওয়া সম্ভব নয়।

[আরও পড়ুন: ‘আসানসোলের মানুষের কাছে গিয়ে নাকখত দাও’, ‘গদ্দারমুক্ত’ দিবসে শুভেন্দুকে আক্রমণ কুণালের]

প্রসঙ্গত, গত মাস থেকেই খড়দহে শুরু হয়েছে খাল সংস্কারের কাজ। রবিবার পানশিলা এলাকায় এই কাজ সরেজমিনে খতিয়ে দেখতে যান স্থানীয় বিধায়ক তথা মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। তখন তিনি দেখেন খালের বেশ কিছু অংশে দখল করে তৈরি হয়েছে অস্থায়ী দোকান। এরপরই মন্ত্রী সাংবাদিকদের মুখোমুখি হয়ে ক্ষোভ প্রকাশ করেন বলেন, “নির্বাচনী প্রচারে দেওয়া প্রতিশ্রুতি পূরণ করছি। খাল সংস্কারের কাজ শুরু করেছি। পৌনে দু’কোটি টাকা অনুমোদন করিয়ে এই কাজ করা হচ্ছে। কিন্তু এই খালের উপর তৈরি দোকানের জন্য কাজ আটকে গেল। যদি এই কারণে কাজ বন্ধ হয়ে যায় তাহলে ভবিষ্যতে আর খালটি সংস্কার হবে না। এই উদাহরণ থেকে যাবে।”

[আরও পড়ুন: আসানসোল দুর্ঘটনা: মৃতদের বাড়িতে TMC প্রতিনিধিরা, পরিবারকে সান্ত্বনা দিলেন সায়নী, শশী পাঁজা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার