shono
Advertisement

বিজেপি নেতাদের ঝাঁটাপেটা করার নিদান! এবার বিতর্কে তৃণমূলের সুজাতা মণ্ডল

সুজাতাকে 'অশিক্ষিত' বলে মন্তব্য করলেন সৌমিত্র খাঁ।
Posted: 06:55 PM Apr 06, 2023Updated: 06:55 PM Apr 06, 2023

দেবব্রত বিশ্বাস, খাতড়া: এবার বিজেপির সাংসদ (BJP MP) ও বিধায়ক-সহ নেতাদের ঝাঁটা মারার নিদান দিয়ে বিতর্কে রাজ্য তৃণমূল মহিলা কংগ্রেসের নেত্রী সুজাতা মণ্ডল (Sujata Mandal)। বাঁকুড়ার জয়পুরে তৃণমূল কংগ্রেস আয়োজিত একটি সভায় সুজাতা মণ্ডল বিজেপি নেতারা গ্রামে গেলে ঝাঁটাপেটা করার নিদান দিয়েছেন বলে অভিযোগ। সুজাতার এই বিতর্কিত মন্তব্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই জেলার রাজনৈতিক মহলে ব্যাপক শোরগোল ও বিতর্ক শুরু হয়েছে। যদিও তৃণমূল নেত্রী সুজাতা মণ্ডলের এই ভিডিওর সত্যতা সংবাদ প্রতিদিন যাচাই করেনি।

Advertisement

ভাইরাল ভিডিওতে সুজাতা মণ্ডলকে বলতে শোনা যায়, “বিজেপির এমপি, এমএলএ যদি সিপিএমের উসকানিতে গ্রামে এসে মানুষকে ভুল বুঝিয়ে পরিবেশকে উত্তপ্ত করার চেষ্টা করেন তাহলে মহিলারা ঝাঁটা ধরবেন। ওদেরকে ঝাঁটাপেটা করবেন। ভোট নিয়ে পালিয়ে গিয়ে ২০-২৫ টা লোক নিয়ে গ্রামে এসে অশান্তি পাকাতে এলে একেবারে ঝাঁটা নিয়ে তেড়ে যাবেন।” জয়পুরে দলীয় এক সভায় সুজাতার এই বক্তব্য ভাইরাল হতেই জেলার রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছে। তীব্র নিন্দা করেছেন বিরোধীরা। বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ বলেন, “তৃণমূলের তো এটাই সংস্কৃতি। শিক্ষক নিয়োগ থেকে প্রধানমন্ত্রী আবাস যোজনা তালিকায় স্বজনপোষণ, ওদের দুর্নীতি দেখে এলাকার মানুষ ক্ষোভে ফুঁসছেন। ওদের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তাই ওদের অশিক্ষিত নেতানেত্রীরা এমন কু-মন্তব্য করে কর্মীদের চাঙ্গা করার চেষ্টা করছেন। মানুষ সব জানেন।”

[আরও পড়ুন: বারবার ঘুরেও মিলছে না পরিষেবা, ইসলামপুরে ‘দুয়ারে সরকার’ ক্যাম্পে তুমুল বিক্ষোভ স্থানীয়দের]

কোতুলপুরের বিজেপি বিধায়ক হরকালী প্রতিহার বলেন, “ক্ষমতার দম্ভে তৃণমূলের নেতা নেত্রীরা কুকথা বলে বাজার গরম করার চেষ্টা করছেন। সুজাতা মণ্ডলকে আমি রাজনৈতিক নেত্রী বলেই মনে করি না। যেমন ঝাড়। তেমন বাঁশ।” যদিও সুজাতা মণ্ডলের সাফাই, “এলাকা থেকে ভোটে জিতে বিজেপির এমপি, এমএলএ-রা আর সাধারণ মানুষের পাশে নেই। কোনও উন্নয়নের কাজ করেননি। সামনেই পঞ্চায়েত নির্বাচন। তাই গুটি কয়েক লোককে নিয়ে ওরা গ্রামে এসে তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করছেন। তাই ওরা গ্রামে গেলে মহিলাদের ঝাঁটাপেটা করে গ্রাম থেকে বিতাড়নের জন্য বলেছি। মহিলারা তো মহিষাসুর মর্দিনী।”

[আরও পড়ুন: আরও একজনের শরীরে ‘বোম্বে ও’ গ্রুপের রক্তের সন্ধান, আদানপ্রদান বোলপুরে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement