shono
Advertisement

রনজি ট্রফির আগে করোনার থাবা বঙ্গ ক্রিকেটে! ক্রিকেটার, স্টাফ-সহ আক্রান্ত ৭

করোনার জন্য স্থগিত হয়ে গিয়েছিল বিজয় মার্চেন্ট ট্রফি।
Posted: 10:47 PM Jan 02, 2022Updated: 12:57 PM Jan 03, 2022

রাজর্ষি গঙ্গোপাধ্যায়: বিশ্ব জুড়ে দৌরাত্ম্য দেখাচ্ছে করোনা (COVID-19)। হু হু করে বাড়ছে করোনার সংক্রমণ। এবঙ্গেও দাপট দেখাচ্ছে মারণভাইরাস। করোনার থাবা এবার বঙ্গ ক্রিকেটেও (Bengal Cricket)। ক্রিকেটার, স্টাফ মিলিয়ে করোনা আক্রান্ত বাংলার মোট সাত জন। সহকারী কোচ সৌরাশিস লাহিড়ীর (Sourasish Lahiri) শরীরে বাসা বেধেছে করোনা। করোনার কবলে বাংলার ক্রিকেটার অনুষ্টুপ মজুমদার, সুদীপ চট্টোপাধ্যায়, কাজি জুনেইদ সইফি, গীত পুরীও। বাড়তে থাকা এই করোনার সংক্রমণ চিন্তা বাড়িয়েছে বাংলা শিবিরে। কারণ এগিয়ে আসছে রনজি ট্রফি। 

Advertisement

এবারের রনজি ট্রফি শুরু হচ্ছে ১৩ জানুয়ারি। বাংলার গ্রুপে রয়েছে বিদর্ভ, রাজস্থান, কেরল, হরিয়ানা এবং ত্রিপুরা। ১৩ তারিখ বাংলার প্রথম খেলা ত্রিপুরার সঙ্গে। তার আগে করোনার প্রকোপ মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে বাংলার ক্রিকেটে।

রাজ্যে সংক্রমণের প্রেক্ষিতে বাংলার ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হয়েছিল। রবিবার রাতে সেই পরীক্ষার ফল আসে। তখনই দেখা যায় করোনা আক্রান্ত একাধিক খেলোয়াড়। এদিকে রনজি ট্রফির জন্য সল্ট লেকের যাদবপুর ক্যাম্পাসের মাঠে প্রস্তুতি ম্যাচ খেলে নিজেদের তৈরি করছেন বাংলার ক্রিকেটাররা। সোমবারই মুম্বইয়ের আসার কথা শহরে। মঙ্গলবার প্রস্তুতি ম্যাচে মুখোমুখি বাংলা ও মুম্বই। এদিকে বঙ্গ ক্রিকেটের নিয়ামক সংস্থা জানিয়ে দিয়েছে করোনা আবহে স্থগিত রাখা হচ্ছে প্রথম ও দ্বিতীয় ডিভিশনের খেলাও। সব মিলিয়ে এবঙ্গের খেলার মাঠেও করোনার লাল চোখ। 

[আরও পড়ুন: বিতর্ক এড়াতেই কি সাংবাদিক বৈঠকে নেই কোহলি, মুখ খুললেন দ্রাবিড়]

এর আগে করোনার পেশি আস্ফালনে অনূর্ধ্ব ১৬ বিজয় মার্চেন্ট ট্রফি স্থগিত করে দিয়েছে ভারতীয় বোর্ড।ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) ই-মেল পাঠিয়ে বিভিন্ন রাজ্য ক্রিকেট সংস্থাকে জানিয়ে দেয় যে, অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হচ্ছে বিজয় মার্চেন্ট ট্রফি।

[আরও পড়ুন: ‘বিসিসিআইয়ের কিছু কর্তার জন্যই বাদ গিয়েছিলাম, সঙ্গ দিয়েছিলেন ধোনিও’, বিস্ফোরক ভাজ্জি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement