Advertisement

হাসপাতালের বেডে বসেই দিয়েছিলেন জীবনকে ভালবাসার পাঠ, মৃত্যু হল সেই তরুণীরও

07:26 PM May 14, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একই জীবনের ভিন্ন ভিন্ন রূপ। কখনও আশার সামান্য আলো চোখের পলকে নিভে যায়, আবার কখনও সামান্য ইচ্ছাশক্তিই নতুন করে লড়াইয়ের শক্তি দিয়ে যায়। করোনার (Corona Virus) সঙ্গে লড়াই করতে করতেও ‘লাভ ইউ জিন্দেগি’র সুরে নেচে উঠেছিলেন দিল্লির তরুণী। কিন্তু মৃত্যুর কাছে হার মানতে বাধ্য হলেন তিনি। অন্যদিকে নিরন্তর লড়াই চালিয়ে যাওয়া কোভিড (COVID-19) যোদ্ধাদের নতুন করে লড়াইয়ের সাহস জুগিয়ে গান গাইলেন ITBP জওয়ান। দুই ভিন্ন স্থান এবং ভিন্ন মেজাজের এই ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রথমে দিল্লির ৩০ বছরের তরুণীর ভিডিওটি ভাইরাল হয়েছিল। ভিডিওটি শেয়ার করেছিলেন ডা. মণিকা লাঙ্ঘে (Dr. Monika Langeh)। ভিডিওতে শাহরুখ খান (Shahrukh Khan) ও আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত ছবি ‘ডিয়ার জিন্দেগি’র গানের ছন্দে অনবরত মাথা দোলাতে দেখা যাচ্ছিল তরুণীকে। ক্যাপশনে মণিকা জানিয়েছিলেন, আইসিউ বেড না পাওয়ায় কোভিড এমার্জেন্সিতে NIV সাপোর্টে রাখা হয়েছিল তরুণীকে। হাতে চ্যানেল এবং মুখে অক্সিজেনের মাস্ক থাকা সত্ত্বেও জীবনের গানে নেচে চলেছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তরুণীর প্রাণশক্তির প্রশংসা করেছিলেন। কিন্তু বৃহস্পতিবার মণিকা জানান, অনেক চেষ্টা সত্ত্বেও করোনা আক্রান্ত তরুণীকে বাঁচানো সম্ভব হয়নি। খবর প্রকাশ্যে আসতেই চূড়ান্ত হতাশ হন নেটিজেনরা।

[আরও পড়ুন: নেই অক্সিজেন, BJP শাসিত গোয়ায় চারদিনে মৃত্যু ৭৪ জনের, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে মামলা]

হতাশার এই মুহূর্তেই আবার নতুন করে লড়াইয়ের শক্তি দিয়েছে এক ITBP জওয়ানের গান। অনিল কাপুর (Anil Kapoor) অভিনীত ‘মেরি জং’ সিনেমার ‘জিন্দেগি হার কদম এক নেয়ি জং হ্যায়…’ গানটি গেয়েছেন এস আই রাজকুমার। দেশের করোনা যোদ্ধাদের (Covid warrior) নতুন করে লড়াইয়ের শক্তি জোগাতেই এই গানটি গেয়েছেন তিনি। ITBP-র অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে। অল্পক্ষণেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

[আরও পড়ুন: ‘ম্যায় হুঁ না’, কোভিডের ছোবলে অনাথ হওয়া শিশুদের সব দায়িত্ব নিলেন কেজরিওয়াল]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next