shono
Advertisement
Mumbai

তেল ভরতে পেট্রল পাম্পে দাঁড়ানো কাল হল, বিলবোর্ড চাপা পড়ে গাড়ির ভিতরেই মৃত্যু দম্পতির!

বিলবোর্ড চাপা পড়ে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ১৬ জনের।
Published By: Kishore GhoshPosted: 01:50 PM May 16, 2024Updated: 04:03 PM May 16, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাগ্যবাদীরা একেই হয়তো নিয়তি বলবেন। মুম্বই থেকে জব্বলপুর যাচ্ছিলেন মনোজ চাঁসোরিয়া এবং তাঁর স্ত্রী। অবসর নেওয়ার পর সেখানে একটি বাড়িও কিনেছেন। মাঝপথে ঘাটকোপারের পেট্রল পাম্পে গাড়িতে তেল ভরতে দাঁড়ান। সেটাই কাল হল দম্পতির। ভয়ংকর ঝড়ে আচমকা পেট্রল পাম্পের উপর আছড়ে পড়ে বিশালাকার বিলবোর্ড। যার নিচে চাপা পড়েন কমপক্ষে শত খানেক মানুষ। বেঘোরে মৃত্যু হয় চাঁসোরিয়া দম্পতিরও।

Advertisement

সোমবার বিকেলে ঝড়ের দাপটে পরিত্রাহি অবস্থা হয় বাণিজ্যনগরীর বাসিন্দাদের। প্রবল হাওয়ার দাপটে ঘাটকোপর এলাকায় ভেঙে পড়ে একটি বিশালাকার ধাতব বিজ্ঞাপনের বোর্ড। আশপাশের এলাকার অনেকেই চাপা পড়েন ১০০ ফুট বিলবোর্ডের তলায়। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ শুরু করে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। ১৬ জনের মৃত্যু হয়েছে ওই বিলবোর্ড চাপা পড়ে। তাঁদের মধ্যে রয়েছেন মনোজ (৬০) এবং অনিতা চাঁসোরিয়া (৫৯)।

 

[আরও পড়ুন: স্বাতীকে হেনস্তায় তদন্ত কমিটি গড়ছে আপ! অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থার আশ্বাস]

এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের (ATC) এক জন অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার ছিলেন মনোজ। সদ্য অবসর নেন। জব্বলপুরে বাড়ি কিনে সেখানেই থাকছিলেন। বিশেষ কাজে মুম্বইতে এসেছিলেন। সেখান থেকে ফেরার পথে প্রবল ঝড় ওঠে। আচমকা সেই ঝড়ের দাপটে পেট্রল পাম্প লাগোয়া একটি ১০০ ফুট উচ্চতার ধাতব বিলবোর্ড পাম্পের ছাউনির উপর আছড়ে পড়ে। বিলবোর্ডের ওজন ২৫০ টন। চোখের নিমেষে যাতে চাপা পড়েন শত খানেক মানুষ। আরও ১৪ জনের সঙ্গে মৃত্যু হয় চাঁসোরিয়া দম্পতিরও। দুমড়েমুচড়ে যাওয়া গাড়ির ভিতরেই মৃত্যু হয় মনোজ এবং অনিতার। এর ফলে দেহ উদ্ধার করতে দেরি হয়। মৃত দম্পতির একমাত্র ছেলে আমেরিকায় থাকেন। মুম্বইয়ের এক বন্ধুর মাধ্যমে মা-বাবার মৃত্যুর খবর পান তিনি।

 

[আরও পড়ুন: ‘১০ বছর ধরে তো হিন্দু-মুসলিমই করছেন’, মোদিকে পালটা তোপ প্রিয়াঙ্কার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • সোমবার বিকেলে ঝড়ের দাপটে পরিত্রাহি অবস্থা হয় বাণিজ্যনগরীর বাসিন্দাদের।
  • এয়ার ট্র্যাফিক কন্ট্রোলের এক জন অবসরপ্রাপ্ত জেনারেল ম্যানেজার ছিলেন মনোজ।
Advertisement