shono
Advertisement

রহস্যজনকভাবে মৃত বাবা-মা, জোড়া মৃতদেহর পাশেই তিনদিন জীবিত সদ্যোজাত! উদ্ধার করল পুলিশ

শিশুটিকে হাসপাতালে ভরতি করেছে পুলিশ।
Posted: 09:03 PM Jun 14, 2023Updated: 09:03 PM Jun 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধ বাড়ি থেকে উদ্ধার দম্পতির পচাগলা দেহ। চাঞ্চল্য উত্তরাখণ্ডের দেরাদুনে (Dehradun)। তবে আরও চমকপ্রদ বিষয় হল, বাবা-মায়ের পচাগলা দেহের পাশেই উদ্ধার হয়েছে চারদিনের শিশুর দেহ। এবং শিশুটি জীবিত। শিশুটিকে উদ্ধার করে পুলিশ (Uttarakhand Police) হাসপাতালে ভরতি করেছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দেরাদুনের যে বাড়িটি থেকে তরুণ দম্পতির পচাগলা দেহ উদ্ধার হয়েছে, সেটি দিন তিনেক ধরে বন্ধ ছিল। স্থানীয়রা বাড়ি থেকে দুর্গন্ধ বেরোতে দেখে পুলিশে খবর দেয়। তারপর পুলিশ গিয়ে কাশিফ (২৫) নামে এক যুবক এবং তাঁর স্ত্রী আনামের (২২) পচাগলা দেহ উদ্ধার করে। প্রাথমিকভাবে পুলিশের ধারণা, ওই দম্পতি দেনার দায়ে আত্মঘাতী হয়েছে। পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

[আরও পড়ুন: ISF-এর ৩ প্রার্থীকে ভাঙড়ে মনোনয়নে বাধা! পুলিশকে বিশেষ নির্দেশ হাই কোর্টের]

আসলে কাশিফ (Kashif) আনমের আগে আরেকজনকে বিয়ে করেছিলেন। তাঁর প্রথম স্ত্রীর নাম নুসরত। তিনিও গত তিনদিন ধরে কাশিফের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে পারেননি। স্থানীয় সূত্রের খবর দ্বিতীয় বিয়ের পরই প্রচুর ঋণের মধ্যে পড়ে যান কাশিফ। তাছাড়া দ্বিতীয় বিয়ে নিয়ে পারিবারিক অশান্তিও চলছিল। সেই দেনা আর অশান্তির ভারেই শেষে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে আত্মহননের পথ বেছে নেন কাশিফ।

[আরও পড়ুন: মনোনয়ন ঘিরে টানা অশান্তি, নবান্নে এসেও মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা হল না নওশাদের]

পুলিশ বলছে, অন্তত তিনদিন আগে কাশিফ এবং আনমের মৃত্যু হয়েছে। কিন্তু চমকপ্রদ বিষয় হল তিনদিন জোড়া মৃতদেহের পাশে পড়ে থাকা সত্ত্বেও জীবিত অবস্থায় পাওয়া গিয়েছে তাদের চারদিনের শিশুসন্তানকে। শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement