shono
Advertisement

প্রেমের সম্পর্ক মেনে নেয়নি পরিবার? গাছ থেকে যুগলের ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে জল্পনা তুঙ্গে

স্থানীয় বাসিন্দাদের অনুমান, বাইরে থেকে গ্রামে গিয়ে আত্মহত্যা করেছে যুগল।
Posted: 07:21 PM Apr 07, 2022Updated: 07:23 PM Apr 07, 2022

রাজা দাস, বালুরঘাট: গাছ থেকে ঝুলন্ত অবস্থায় এক যুগলের মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল দক্ষিণ দিনাজপুরের (South Dinajpur) তপনে। রামপাড়া চেঁচড়ার শীতলাতলা এলাকার ঘটনায় শোরগোল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় তপন থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। প্রথমে তাদের পরিচয় জানা না গেলেও পরে নাম-পরিচয় প্রকাশ্যে আসে। স্থানীয় বাসিন্দাদের দাবি, এঁরা এলাকার নয়, বাইরে থেকে এসে আত্মহত্যা (Suicide) করেছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Advertisement

বৃহস্পতিবার সকালে জমিতে কাজ করতে গিয়ে বিষয়টি নজরে আসে স্থানীয় কয়েকজন কৃষক ও গ্রামবাসীদের। দেখা যায়, একটি গাছের ডালে ওড়না জড়ানো অবস্থায় গলায় ফাঁস (Hanging) লাগানো ছিল যুগলের। খবর ছড়াতেই স্থানীয় ও আশপাশের গ্রাম থেকে কাতারে কাতারে মানুষ জড়ো হন সেই মাঠে। খবর পেয়ে তপন (Tapan)থানার পুলিশ গিয়ে মৃতদেহ দুটি গাছ থেকে নামিয়ে থানায় নিয়ে যায়। পাশাপাশি দুটি দেহ ময়নাতদন্ত জন্য বালুরঘাট (Balurghat) সদর হাসপাতালে পাঠানো হয়।

[আরও পড়ুন: ‘বোমা-বন্দুক আছে, ১০ মিনিটে গ্রামের সব বাড়ি উড়িয়ে দেব’, হুঁশিয়ারি দিয়ে বিতর্কে তৃণমূলের উপপ্রধান]

পুলিশ জানিয়েছে, যুবকের নাম প্রকাশ সরকার। বংশীহারি থানার ধুমসাদিঘি এলাকার বাসিন্দা সে। মৃত যুবতী প্রিয়া কর্মকারের বাড়ি বংশীহারি ব্লকেরই চকদুল্লা এলাকায়। তারা প্রেমিক যুগল বলেই মনে করছেন এলাকার মানুষজন। স্থানীয় বাসিন্দা গণেশ সরকার বলেন, ”অন্য কোনও জায়গা থেকে ওই দুজন আমাদের গ্রামে আসে। তারা দু’জন প্রেমিক যুগল বলে মনে হচ্ছে। পারিবারিক কোনও বিষয়ে হয়ত তারা দু’জন গলায় ফাঁস লাগিয়েছে বলে আমাদের প্রাথমিক অনুমান। আমরাও বিভিন্ন দিকে খোঁজখবর করছি তাদের পরিচয় জানার জন্য।” দেহ দুটি নিয়ে বেশ শোরগোল পড়ে যায়। অনেকের অনুমান, পরিবার হয়ত প্রেমের সম্পর্ক মেনে নেয়নি। যার জেরে এই পথ বেছে নিতে বাধ্য হয়েছেন তাঁরা।

[আরও পড়ুন: রোগীর নিজের হাড় কেটে ক্যানসার মুক্ত করে প্রতিস্থাপন এসএসকেএমে, বিপন্মুক্ত কিশোর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার