shono
Advertisement

‘প্রেমিক-প্রেমিকারা বড়ই অশ্লীল, তাই এত ধর্ষণ হয়’

ধর্ষণের আজব সাফাই বিজেপি সাংসদ সাক্ষী মহারাজের। The post ‘প্রেমিক-প্রেমিকারা বড়ই অশ্লীল, তাই এত ধর্ষণ হয়’ appeared first on Sangbad Pratidin.
Posted: 07:59 AM Sep 21, 2017Updated: 02:29 AM Sep 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন গোটা দেশ। একদিকে যখন মহামায়ার বোধনের বাজনা বাজছে, অন্যদিকে তখন প্রতিদিনই খবরের শিরোনামে নারী নির্যাতন। দেশের কোনও না কোনও প্রান্তে ধর্ষণের ঘটনা, যেন নিত্যকার অভ্যাসে পরিণত হয়েছে। এবার এ সবের জন্য যুগলদের অশ্লীল, অভব্য ব্যবহারকেই দায়ী করলেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ। বিতর্কিত এই নেতার দাবি, প্রকাশ্য স্থানে যুবক ও যুবতীরা যেরকম ব্যবহার করেন, তার জন্যই ধর্ষণের ঘটনা ঘটে।

Advertisement

হেনস্তা করছে যুবক, ব্যবস্থা চেয়ে খোদ প্রধানমন্ত্রীকে চিঠি মুসলিম তরুণীর  ]

বরাবরই বিতর্কিত মন্তব্য করে থাকেন এই নেতা। কদিন আগেই ধর্ষণে অভিযুক্ত রাম রহিমের সমর্থনে কথা বলতে শোনা গিয়েছিল তাঁকে। তা নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন। তা সত্ত্বেও অবশ্য বেফাঁস মন্তব্য করা থেকে পিছপা হন না। এবার তাঁর টার্গেটে প্রেমিক-প্রেমিকারা। সাক্ষী মহারাজের দাবি, প্রকাশ্য স্থানে প্রেমিক-প্রেমিকারা অশ্লীল ব্যবহার করেন। বাইক আরোহীদের প্রতি দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, এমনভাবে সকলে বাইকে যায় যেন মেয়েটি ছেলেকে খেয়ে ফেলবে। বা উলটোটা। প্রকাশ্য স্থানে গাড়ি, পার্ক বা অন্যান্য প্রকাশ্য স্থানেও অশ্লীল ব্যবহার করেন যুগলরা। এমনি সময়ে সকলেই তাঁদের এড়িয়ে যান। কিন্তু যেই ধর্ষণের ঘটনা ঘটে অমনি সকলে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তোলে। তাঁর মতে, প্রেমিক-প্রেমিকাদের ব্যবহারের কারণেই এ ধরনের ঘটে। যাঁরা এরকম অশ্লীল ব্যবহার করেন তাঁদেরকে জেলে পোরা উচিত বলেই মত তাঁর। অনেকটা উত্তরপ্রদেশে চালু হওয়া অ্যান্টি রোমিও স্কোয়াডের দর্শনই  পাওয়া গেল তাঁর কথায়।

আরব শেখদের কাছে লক্ষ লক্ষ টাকায় বিকোচ্ছে নাবালিকারা, চক্রের পর্দাফাঁস  ]

এর আগেও একাধিকবার বিতর্কিত মন্তব্য করেছেন এই বিজেপি সাংসদ। রাম রহিমের সমর্থনে তিনি বলেছিলেন, একজন ধর্ষণের অভিযোগ তুলছে বাবার বিরুদ্ধে, কিন্তু এতগুলো লোক যখন বাবাকে সমর্থন করছে, তখন পুরো বিষয়টা উলটোদিক থেকে খতিয়ে দেখা উচিত। যার জেরে তীব্র সমালোচনার মুখে পড়েন তিনি। বিজেপি নেতৃত্ব যখন রাম রহিম নিয়ে মুখে কুলুপ এঁটেছিল, তখন মহারাজের এ মন্তব্য রীতিমতো অস্বস্তিতে ফেলেছিল দলকে।  ঠিক তারপরই ধর্ষণ নিয়ে নিজের আজব সাফাই দিলেন সাক্ষী মহারাজ। রোহিঙ্গাদের নিয়েও তাঁর মতামত নির্দিষ্ট করে জানিয়েছেন এই নেতা। তাঁর দাবি, রোহিঙ্গাদের এ দেশে এক মিনিটও থাকার অধিকার নেই। শাসকদলের বক্তব্যের সঙ্গে তাঁর এই মত মেলে। কিন্তু ধর্ষণের কারণ হিসেবে যে বিষয়কে তুলে এনেছেন তিনি, তাতে ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠেছে গোটা দেশে।

[ বাল্যবিবাহ রুখতে অ্যাপ এনে নজির গড়ল এই রাজ্য ]

The post ‘প্রেমিক-প্রেমিকারা বড়ই অশ্লীল, তাই এত ধর্ষণ হয়’ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement