shono
Advertisement

বিশ্ব ক্রিকেটে ফের কোভিডের হানা! পজিটিভ হয়ে ছিটকে গেলেন কোন তারকা স্পিনার?

আবার ভয় দেখাচ্ছে করোনা ভাইরাস!
Posted: 02:15 PM Jan 12, 2024Updated: 02:24 PM Jan 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের একবার বিশ্বে কোভিডের (Covid 19) দাপট বাড়তে শুরু করল। হ্যাঁ ঠিকই পড়েছেন। আপাতত কোভিডের কবলে পড়েছে ক্রিকেট। পাকিস্তানের (Pakistan) বিরুদ্ধে ঘরের মাঠে টি-২০ ম্যাচ খেলতে নেমেছে নিউজিল্যান্ড (New Zealand)। যদিও কোভিডে আক্রান্ত হওয়ার জন্য প্রথম ম্যাচ খেলতে পারছেন না মিচেল স্যান্টনার (Mitchell Santner)। শুক্রবার, ১২ ডিসেম্বর জানা যায় তিনি করোনা আক্রান্ত। সেই কারণে খেলতে পারছেন না পাকিস্তানের বিরুদ্ধে।

Advertisement

এদিন থেকে শুরু হল নিউজিল্যান্ড ও পাকিস্তানের মধ্যে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ। অকল্যান্ডের বাইশ গজে নেমেছে দুই দল। সেই ম্যাচের আগে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফ থেকে সোশাল মিডিয়াতে লেখা হয়েছে যে, “কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হওয়ার জন্য এই ম্যাচ খেলতে পারছেন না স্যান্টনার। শুক্রবারই তাঁর রিপোর্ট পজিটিভ আসে। তিনি ডাক্তারদের তত্বাবধানে থাকবেন। হ্যামিলটনে দ্বিতীয় ম্যাচ। সেখানে দলের সঙ্গে নয়, একা যাবেন স্যান্টনার।”

 

[আরও পড়ুন: শূন্য থেকে ১০০! কয়েক ঘণ্টার মধ্যে কোন রেকর্ডের মালিক হলেন রোহিত?

করোনায় আক্রান্ত মিচেল স্যান্টনার। ফাইল চিত্র

নিউজিল্যান্ডের টি-২০ দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য স্যান্টনার। বাঁহাতি স্পিনার আবার লোয়ার অর্ডারে দারুণ ব্যাট করতে পারেন। তাঁর জায়গায় একমাত্র স্পিনার হিসেবে বাবর আজম-মহম্মদ রিজওয়ানদের বিরুদ্ধে মাঠে নেমেছেন ইস সোধি। স্যান্টনার করোনা আক্রান্ত হয়ে পড়ার জন্য স্বভাবতই চিন্তায় ক্রিকেট দুনিয়া। করোনার স্মৃতি এখনও ফিকে হয়নি। মনে করা হচ্ছিল, ওই মহামারী থেকে বেরিয়ে আসতে পেরেছে বিশ্ব। কিন্তু স্যান্টনারের কোভিডে আক্রান্ত হওয়ার খবর কিছুটা হলেও আতঙ্কে রাখল ক্রিকেট দুনিয়াকে।

[আরও পড়ুন: ‘রোহিত-বিরাট ছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতবে না ভারত’, সাফ জানালেন এবি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement