shono
Advertisement

অসুস্থ সিপিএম নেতা বিকাশরঞ্জন ভট্টাচার্য, বসল পেসমেকার, আরোগ্য কামনায় কুণাল ঘোষ

এখন কেমন আছেন বিকাশবাবু?
Posted: 10:47 AM Oct 20, 2023Updated: 11:17 AM Oct 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ সিপিএমের রাজ্যসভার সাংসদ বিকাশরঞ্জন ভট্টাচার্য (Bikash Ranjan Bhattacharya)। বৃহস্পতিবার সন্ধ্যায় যাদবপুর-সন্তোষপুরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর পেসমেকার বসেছে।

Advertisement

সূত্রের খবর, বৃহস্পতিবার বিকেলে অস্বস্তি বোধ করায় হাসপাতালে ভর্তি করানো হয় প্রবীণ বাম নেতাকে। সেখানে চিকিৎসকেরা পরীক্ষানিরীক্ষার পর জানান বিকাশবাবুর পেসমেকার বসানো দরকার। তার পরই পেসমেকার বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতাল সূত্রের খবর, বিকাশবাবুর অস্ত্রোপচার সফল। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। তবে তাঁকে পর্যবেক্ষণের জন্য কিছু দিন হাসপাতালে রাখা হবে।

[আরও পড়ুন: ষষ্ঠীর ভোরে অঘটন, সার্ভিস রিভলবার থেকে গুলি চালিয়ে আত্মহত্যার চেষ্টা পুলিশকর্মীর]

বিকাশরঞ্জন ভট্টাচার্যের বয়স ৭১। তবে এখনও রাজনীতিতে ভীষণভাবে সক্রিয় তিনি। রাজনীতির পাশাপাশি আদালতেও ভীষণভাবে সক্রিয় বিকাশবাবু। নিয়োগ দুর্নীতি-সহ বহু রাজনৈতিক মামলায় কৌঁসুলির ভূমিকায় দেখা যায় তাঁকে। কখনও আবার ছুটতে হয় সুপ্রিম কোর্টেও। সার্বিকভাবে বিস্তর ধকল সহ্য করতে হয় তাঁকে। সেকারণেই চিন্তায় তাঁর পার্টি এবং পরিবার।

[আরও পড়ুন: রেকর্ড ভেঙে চতুর্থীতে সাড়ে ৭ লক্ষ যাত্রী আনাগোনা, কোন মেট্রো স্টেশনে বেশি ভিড়?]

তাঁর দল এবং শুভানুধ্যায়ীরা তো বটেই রাজনৈতিক বিরোধীরাও বিকাশরঞ্জন ভট্টাচার্যের আরোগ্য কামনা করছেন। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh) সোশাল মিডিয়ায় বিকাশের আরোগ্য কামনা করে জানান,”সিপিএম নেতা ও আইনজীবী বিকাশরঞ্জন ভট্টাচার্যর দ্রুত আরোগ্য কামনা করি। রাজনৈতিক মতপার্থক্য তীব্রভাবেই থাকবে। কিন্তু আপনি আগে সুস্থ হয়ে উঠুন।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement