shono
Advertisement

Cricket World Cup 2023: বিশ্বকাপে থাকছে না উদ্বোধনী অনুষ্ঠান! তবে আজ বোধনে থাকছেন এই তারকারা

কোন তারকারা উপস্থিত থাকছেন অনুষ্ঠানে?
Posted: 12:05 PM Oct 04, 2023Updated: 12:05 PM Oct 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না।  লক্ষ্মীবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড।

Advertisement

এদিকে আগে খবর প্রকাশিত হয়েছিল, বিশ্বকাপের বল গড়ানোর একদিন আগের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল কিংবদন্তি আশা ভোঁসলে, অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষালদের। কিন্তু সর্বভারতীয় একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, বিশ্বকাপের আগে উদ্বোধনী অনুষ্ঠান হবে না। যদিও ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এবিষয়ে কিছু জানায়নি। 

[আরও পড়ুন: বিরিয়ানি খেয়ে মন্থর হয়ে পড়েছে পাক দল, প্রস্তুতি ম্যাচে হারের পরে অজুহাত শাদাবের]

 

সংশ্লিষ্ট সংবাদপত্রকে একটি সূত্র জানিয়েছে, বিশ্বকাপে উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কোনও পরিকল্পনা ছিল না। তারকা-খচিত উদ্বোধনী অনুষ্ঠান না হলেও ১০ দলের অধিনায়কদের নিয়ে  বিসিসিআই-এর পরিকল্পিত ‘ক্যাপ্টেন্স ডে’ অবশ্য হবে বুধবার। 

২০১১ সালের বিশ্বকাপে অবশ্য জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান হয়েছিল। বিশ্বকাপের আগে খবর প্রকাশিত হয়েছিল, আশা ভোঁসলে, শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal), অরিজিৎ সিং (Arijit Singh), রণবীর সিং (Ranveer Singh), তামান্না ভাটিয়াদের (Tamanna Bhatia) মতো এক ঝাঁক বলিউডি তারকাদের উপস্থিতিতে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হবে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এবিষয়ে টুঁ শব্দটি করেনি ঠিকই। কিন্তু সর্বভারতীয় স্তরের এক সংবাদপত্রের খবর অনুযায়ী, বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠান হচ্ছে না।  

[আরও পড়ুন: এশিয়াডে তিরন্দাজিতে এল সোনা, পদক জয়ের নিরিখে ইতিহাস গড়ল ভারত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement